৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাজাপুরের তারাবুনিয়ায় যুবককে হত্যা চেষ্টার অভিযোগ! গলাচিপায় মহান বিজয় দিবস ও শহীদ বুদ্ধিজীবী দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত ব্যাংক গুজবে কান দেবেন না: প্রধানমন্ত্রী হারিয়ে যাওয়া ১০ টি স্মার্ট ফোন উদ্ধার করলো ভোলা পুলিশ  বরিশাল নগরীতে জেনারেল ডায়াগনস্টিক এবং পাঁচটি ফার্মেসিকে জরিমানা ! গলাচিপায় বকুলবাড়িয়া ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গলাচিপায় মিথ্যা রাজাকার পুত্র বলে প্রচার করায় কোটি টাকার মানহানী মামলা অসংখ্য মানুষের চোখের জলে বিদায় নিলেন ডায়নামিক জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। ২৮তম ট্রাব অ্যাওয়ার্ড ২০২২ মনোনয়ন পেলেন যারা মহিলা নেত্রী উপরে হামলার প্রতিবাদে দশমিনায় মানববন্ধন

ভোলায় ৬ জুয়াড়ি আটক

ভোলা প্রতিনিধি ::: ভোলা সদর উপজেলায় জুয়া খেলার আসর থেকে ৩১ হাজার টাকাসহ ছয় জুয়াড়িকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১০টার দিকে সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের জোরখাল মাছঘাট থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- উপজেলার বাপ্তা ভোটের ঘর এলাকার বাসিন্দা মো. লিটন (৩১), একই উপজেলার রাজাপুর ইউনিয়নের রামদাসপুর এলাকার বাসিন্দা মো. নুরুল ইসলাম (৩২), দক্ষিণ রাজাপুর গ্রামের মো. ইউছুফ (২৮), একই এলাকার আমজাদ (৩০), মো. শিহাব (৩১), মো. জাকির সর্দার।

বুধবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার রাত ১০টার দিকে সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের জোরখাল মাছঘাট থেকে ৩১ হাজার টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ তাদের আটক করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরও ছয় জুয়াড়ি পালিয়ে যায় বলে জানায় পুলিশ।

ভোলার ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক আনিছুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১০টার দিকে পুলিশের একটি টিম রাজাপুর ইউনিয়নের জোরখাল মাছঘাট এলাকায় অভিযান চালায়। এসময় জুয়া খেলা অবস্থায় ছয় জুয়াড়িকে আটক করে পুলিশ। এসময় জুয়া খেলার সরঞ্জাম ও নগদ ৩১ হাজার টাকা জব্দ করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকি ছয় জুয়াড়ি পালিয়ে যায়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ