২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

ভোলা জেলার অতিরিক্ত পুলিশ সুপার হলেন এডিসি আজাদ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শামীম আহমেদ :: বরিশাল রেঞ্জের ভোলা জেলার অতিরিক্ত পুলিশ সুপার হয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তর মোহাম্মদ আবুল কালাম আজাদ।

মঙ্গলবার(৩০ জুন) অতিরিক্ত ডিআইজি (পার্সোনাল ম্যানেজমেন্ট-১) মোঃ মুনিবুর রহমান, পুলিশ হেড কোয়ার্টার্স ঢাকা স্বাক্ষরিত ৪৪.০১.০০০০.০১১.১৯.০০৩.১৯-১০৭১নং স্মারকের মাধ্যমে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার কৃতি সন্তান বিসিএস ২৭ তম ব্যাচের এ কর্মকর্তা ২০০৮ সালে পুলিশে যোগদান করে কৃতিত্বের সাথে দক্ষ চৌকষ ও সাহসী কর্মকর্তা হিসেবে পুলিশের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন।অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তরের দায়িত্ব পালন কালে মহামারী করোনা ভাইরাসের মধ্য অসহায় হত দরিদ্র ও কর্মহীনদের মাঝে ত্রান বিতরন করে ব্যাপক প্রশংসিত হয়েছেন।এছাড়াও করোনা কালে জীবনের ঝুঁকি নিয়ে সম্মুখ যোদ্ধা হিসেবে মাঠে থেকে ব্যাপক সুনাম কুড়িয়েছেন।

এরআগে সোমবার(২৯ জুন) বিএমপির উত্তর জোন থেকে দক্ষিন জোনে বদলীর আদেশ হয়েছিল। পরে মঙ্গলবার (৩০জুন) ভোলা জেলার অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে বদলীর আদেশ জারি হয়।

উল্লে­খ্য, মঙ্গলবার (৩০ জুন) অতিরিক্ত ডিআইজি (পার্সোনাল ম্যানেজমেন্ট-১) মোঃ মুনিবুর রহমান, পুলিশ হেড কোয়ার্টার্স ঢাকা স্বাক্ষরিত ওই আদেশে সারাদেশের বিভিন্ন জেলায় ৩৬ জন অতিরিক্ত পুলিশ সুপার মর্যাদার কর্মকর্তাকে বদলি করা হয়। অবিলম্বে এ আদেশ কার্যকর হবে বলেও জানানো হয়েছে।

সর্বশেষ