৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

ভোলা-বরিশাল ব্রীজ হলে আমরা মূল ভূখণ্ডের সাথে সংযুক্ত হবো : তোফায়েল

অনলাইন ডেস্ক :: আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, করোনা মহামারীতে আন্তর্জাতিক বিশ্বে অনেক বড় বড় দেশ অর্থনৈতিকভাবে পঙ্গু হয়ে গেছে। কিন্তু এর মধ্যেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের অর্থনীতি সচল রয়েছে। প্রধানমন্ত্রী গরিব-দুঃখী মানুষকে বিভিন্নভাবে সহযোগিতা করে আসছেন।

আজ শনিবার দুপুরে সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নে ঈদ উল আযহা উপলক্ষে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার নগদ অর্থ সহায়তা ও ভিজিএফ চাল বিতরণ অনুষ্ঠানে ঢাকা থেকে টেলিকনফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আরও বলেন, সরকারের এসব সহায়তা দল-মত নির্বিশেষে সকলকে দিতে হবে এবং অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। মানুষের বিপদের সময় জনপ্রতিনিধিরা মানুষের পাশে থাকবে এটাই তাদের কাজ।

তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে বলেন, প্রত্যেকের মুখে মাস্ক ব্যবহার করতে হবে। করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রী যেই নির্দেশনা দিয়েছেন তা অক্ষরে অক্ষরে পালন করতে হবে।

সাবেক মন্ত্রী তোফায়েল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভোলার জন্য অনেক কিছু করেছেন। ইতোমধ্যে আমরা নদী ভাঙ্গার হাত থেকে ভোলাকে রক্ষা করতে পেরেছি। ভোলা-বরিশাল ব্রীজের সম্ভাবতা যাচাই চলছে। এটি হয়ে গেলে আমরা মূল ভূখণ্ডের সাথে সংযুক্ত হবো।

স্থানীয় ইউপি চেয়ারম্যান লিয়াকত হোসেন মনসুরের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

উল্লেখ্য, এ ইউনিয়নে ৪২৫ জনের প্রত্যেকে ১ হাজার করে মোট ৪ লক্ষ ২৫ হাজার টাকা নগদ দেয়া হয়েছে। এছাড়া ১৯৬০ জনকে জনপ্রতি ১০ কেজি করে চাল দেওয়া হয়েছে। পরে আলীনগর, চরসামইয়াসহ মোট ৭টি ইউনিয়নে নগত অর্থ ও চাল বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ