সোমবার, ০৬ Jul ২০২০, ১০:৫৩ অপরাহ্ন

ভোলা সরকারি স্কুলের ব্যাচ-৮৭ এর উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

ভোলা সরকারি স্কুলের ব্যাচ-৮৭ এর উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

Print Friendly, PDF & Email

ইয়াছিনুল ঈমন, ব্যুরো চীফ,ভোলা।

‘আমাদের দেশের মাটি, গাছ লাগিয়ে করবো খাঁটি’ এ স্লোগান নিয়ে ভোলা সদর উপজেলার ৫ নং বাপ্তা ইউপির মুছাকান্দি এলাকায় ভোলা সরকারি স্কুলের ব্যাচ ৮৭ বন্ধুরা রাস্তার দুপাশে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করেছেন।

আজ সোমবার (২৯ জুন) সকাল ৯টায় ভোলা সরকারি স্কুলের সাবেক প্রধান শিক্ষক মোঃ ফরিদ উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মসূচির উদ্বোধন করেন।

প্রধান অতিথি বলেন, আমি তোমাদের জন্য দোয়া করি এবং তোমাদের মতো এই মহতি কাজে যেন আমার অন্যান্য ছাত্ররা এগিয়ে আসে।

ব্যাচ ৮৭ বন্ধুদের মধ্য থেকে বাপ্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা ও দৈনিক ভোলার বাণী সম্পাদক মোহাঃ মাকসুদুর রহমান বলেন, আমরা চাই আমাদের বড় ভাইরা সহ সমাজের সকল শ্রেণির মানুষ এসব মহতি কাজে এগিয়ে আসবেন, আমরা স্কুলের পুরাতন ভবন যাতে না ভেঙ্গে পুরাকৃর্তি হিসেবে রাখা যায় সে ব্যাপারে স্কুল কমিটি, পুরাতন সিনিয়র ছাত্র এবং সরকারের সাথে আলাপ করা সহ আমরা স্কুলের ব্যাপারে আরো অনেক কর্মসূচি হাতে নিয়েছি।

পরে মোনাজাতের মাধ্যমে আজকের কর্মসূচি শেষ করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন ৮৭ ব্যাচের বন্ধু প্রকৌশলী মঞ্জুর আলম নিরব, শিক্ষক গোলাম নবী, ভুমি উপসহকারী সোলায়মান, ব্যাবসায়ী সাইদুর রহমান মাসুদ এবং স্থানীয় গন্যমান্য ব্যাক্তিরা।

উল্লেখ, ব্যাচ ৮৭ বন্ধুরা মিলে করোনার প্রথম দিকে ‘হাত বাড়িয়ে দাও’ শ্লোগান নিয়ে অসহায় বন্ধু সহ তাদের স্বজনদের সহযোগিতা করে আসছে।

 98 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2014 barisalbani