৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

ভোলা-৩ আসনে এমপি শাওনের প্রতিদ্বন্দ্বী স্ত্রী ফারজানা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ভোলা প্রতিনিধি ‍::: ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনে চতুর্থ বারের মতো আওয়ামী লীগের প্রার্থী হয়েছেন বর্তমান সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল ১১টায় লালমোহন উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার অনামিকা নজরুলের কাছে মনোনয়নপত্র জমা দেন নুরুন্নবী চৌধুরী শাওন।

একই দিনে ওই আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন নুরন্নবী চৌধুরী শাওনের স্ত্রী ফারজানা চৌধুরী। ফারজানা চৌধুরীর পক্ষে তার প্রস্তাবকারী ও সমর্থনকারী মনোনয়ন পত্র জমা দেন। তিনি আওয়ামী লীগের দলীয় কোনো পদে নেই বলে জানা গেছে। মনোনয়ন পত্রে স্বামী-স্ত্রী দুজনের একই ঠিকানা, কলেজ পাড়া, মেহেরগঞ্জ, লালমোহন পৌরসভা, ভোলা উল্লেখ করা হয়েছে।

স্থানীয়রা জানান, বিগত ১৫ বছর নুরুন্নবী চৌধুরী শাওন ও তার স্ত্রী ফারজানা চৌধুরী রত্না ভোলা-৩ আসনের রাজনীতির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। উপজেলা থেকে প্রান্তিক নেতাকর্মীদের সঙ্গেও তার যোগাযোগ রয়েছে। ভোলা-০৩ (লালমোহন- তজুমদ্দিন) আসন থেকে মোট ৮ জন প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেন। এর মধ্যে বৃহস্পতিবার ৫ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। স্বামী-স্ত্রী ছাড়াও এ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে আওয়ামী লীগ দলীয় সাবেক সাংসদ মেজর (অব.) জসিম উদ্দিন, স্বতন্ত্র প্রার্থী মো. কামাল উদ্দিন (জাতীয় পার্টি) ও মো. আলমগীর (কংগ্রেস)।

সর্বশেষ