২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ইরানের প্রেসিডেন্ট, পররাষ্ট্রমন্ত্রী ও গভর্নর নিহ*ত নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা

মঠবাড়িয়ায় দুর্ধর্ষ ডাকাত জুয়েল ও মাদক বিক্রেতা কাওসার গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মঠবাড়িয়া প্রতিনিধি :: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় দুর্ধর্ষ ডাকাত ও আন্তঃজেলা ডাকাত দলের সদস্য জুয়েল মৃর্ধাকে গ্রেফতার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। ডাকাত জুয়েল উপজেলার উত্তর সোনাখালী গ্রামের ইউনুস মৃর্ধার পুত্র।

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সাপলেজা ইউনিয়নের নীলপুর বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ঢাকা আমিন জুয়েলার্সে ডাকাতিসহ প্রায় ২০ টি ডাকাতি ও একাধিক মাদক মামলা রয়েছে তার বিরুদ্ধে।

অন্যদিকে ওই একই রাতে অভিযান চালিয়ে মঠবাড়িয়া পৌর শহরের বাদল শপিং কমপ্লেক্স থেকে ৫০ পিস ইয়াবাসহ কাওসার (৪৫) নামের একজনকে গ্রেপ্তার করে পুলিশ।কাওসার পার্শ্ববর্তী পাথরঘাটা উপজেলার কাঠালতলী গ্রামের মৃত. সাত্তার মোল্লার ছেলে।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, “দুর্ধর্ষ ডাকাত জুয়েল ও মাদকসহ গ্রেফতারকৃত কাওসারকে শুক্রবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।”

সর্বশেষ