১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নলছিটিতে কৃষককে মারধরের অভিযোগ বরিশাল বাণী’র উপ-সম্পাদক হলেন জুবাইয়া বিন্তে কবির প্রশাসনের নীরব ভূমিকা সড়কের ওপর বাজার, দীর্ঘ যানজটে মানুষের ভোগান্তি ভোলায় মহাসড়কে আওয়ামী লীগ নেতার গরুর হাট লালমোহনে মোবাইলে ডেকে বাড়িতে নিয়ে কিশোরীকে গণধ*র্ষ*ণ করল প্রেমিক ও তার বন্ধু ঈদ যাত্রা নিরাপদ করতে সম্মিলিতভাবে কাজ করতে হবে-- সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী একজন মানবিক পুলিশ কর্মকর্তা মোঃ মাসুদ রানা লায়ন মো: গনি মিয়া বাবুল বঙ্গবন্ধুর আদর্শের জাগ্রতপ্রাণ আগামীকাল বরিশালে আসছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি ভোলায় অতিরিক্ত যাত্রী বহন: ২ লঞ্চ ও ইজারাদারকে জরিমানা

মঠবাড়িয়ার অপহৃতা কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব : অপহরণকারী যুবক গ্রেপ্তার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সোহেল, মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া থেকে অপহরণ হওয়া কিশোরীকে চট্টগ্রাম ইপিজেড এলাকা থেকে উদ্ধার ও অপহরণকারী রাকিব হাওলাদার গ্রেপ্তার হয়েছে। র‌্যাব-৮ এর মেজর জাহাঙ্গীর হোসেন এর নেতৃত্বে র‌্যাব-৭ এর সহযোগিতায় বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রাম ইপিজেড এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে কিশোরী উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রাকিব মঠবাড়িয়া উপজেলার দাউদখালী ইউনিয়নের গিলাবাদ গ্রামের ইয়াহিয়া হাওলাদারের ছেলে।

র‌্যাব-৮ কর্মকর্তারা জানান, বখাটে যুবক রাকিব হাওলাদার মঠবাড়িয়া উপজেলার টিকিকাটা ইউনিয়নের ভেচকি গ্রামে থেকে ওই কিশোরীকে ২০২২ সালের শেষের দিকে কৌশলে অপহরণ করে । এঘটনায় ওই কিশোরীর পরিবার থেকে গত ২৮ ডিসেম্বর‘২২ মঠবাড়িয়া থানায় একটি অপহরণ মামলা করা হয়। মামলাটি র‌্যাব-৮ ছায়া তদন্ত হিসেবে কার্যক্রম চালায়। অত্যাধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে তাদের অবস্থান সনাক্ত করে র‌্যাব-৭ এর সহযোগিতায় অভিযান চালিয়ে ভিকটিম উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৮ কর্মকর্তারা আরও জানান, পরবর্তি আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য (২৪ মার্চ) শুক্রবার দুপুরে উদ্ধারকৃত অপহৃতা কিশোরী ও অপহরণকারী রাকিব হাওলাদার মঠবাড়িয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ