১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

মঠবাড়িয়ায় আ’লীগ নেতার ওপর হামলাঃ প্রতিবাদে সাবেক ছাত্রলীগ নেতার কুশপুত্তলিকা দাহ

সোহেল, বিশেষ প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা আ‘লীগ সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর সহ কয়েকজন নেতাকর্মীদের ওপর ঢাকায় হামলার ঘটনায় মঠবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সভাপতি বায়জিদ আহমেদ খানকে অভিযুক্ত করে স্থানীয় আ‘লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা মিছিলটি বের করে।
পরে পৌর আ‘লীগ সহ-সভাপতি হেমায়েত উদ্দিনের সভাপতিত্বে কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা শ্রমিক লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফরিদ আহম্মেদ, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, যুবলীগ সহ-সভাপতি নাসির আহমেদ মাতুব্বর, বাবু শরীফ, পৌর যুবলীগ সভাপতি তৌহিদ মাসুম, যুবলীগ নেতা তৌহিদ সোহেল, সিপন হাওলাদার, শাহ আলম সিকদার, স্বেচ্ছাসেবক লীগ সাবেক সাধারণ সম্পাদক গোপাল রায়, পৌর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক ফেরদৌস মৃধা, ছাত্রলীগ নেতা হাসানুজ্জামান হেলাল, আবু ইউসুফ রায়হান, মাহাবুবুর রহমান আকাশ, নাজমুল ইসলাম মুন্না প্রমুখ।
বক্তারা ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি বায়জিদ আহমেদ খানকে জামায়াত পরিবারের সদস্য আখ্যা দিয়ে তাকে দল থেকে বহিস্কারের দাবি জানায়। এসময় বায়জিদ আহমেদ খানের কুশপুত্তলিকা দাহ করা হয়। এবং আগামী শনিবার তারা বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছেন বলে ঘোষণা দেন। এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
এঘটনায় মঠবাড়িয়া পৌর শহর ও উপজেলা ব্যাপী টান টান উত্তেজনা বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছে।
এ ব্যাপারে বায়জিদ আহমেদ খান বলেন, আমার বড় ভাইয়ের সাথে কথায় কাটাকাটি হয়েছে মাত্র। ওই ঘটনার সময় আমি উপস্থিত ছিলাম না। আমাকে রাজনৈতিকভাবে হেয় করা হচ্ছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নুরুল ইসলাম বাদল জানান, সব ধরনের সহিংসতা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ