২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাঙ্গাবালীতে রাসাদ হত্যাকারীর ফাঁ*সির দাবিতে মানববন্ধন হেরাররশ্মি’র বার্ষিক শিক্ষাসফর ও শিল্পী সমাবেশ অনুষ্ঠিত পটুয়াখালীতে মন্দিরে চুরি, পিতলের প্রতিমা ও স্বর্ণালংকার লুট নলছিটিতে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩ নাজিরপুরে ভ্যান চালিয়ে বিএ পাশ করলেন হায়দার আলী তালতলীতে খালাকে হত্যার পর কানের রিং বিক্রি করে খুনিকে টাকা দেয় ভাগ্নে পটুয়াখালী পৌর নির্বাচনে প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা বরিশালে বুফে রেস্তোরাঁয় আগুন, আহত বিএম কলেজের ছাত্রী বরিশালের বাজারে রমজানের আগেই বেড়েছে নিত্যপণ্যের দাম উজিরপুরে মাদ্রাসার পরিত্যক্ত ঘর থেকে অজ্ঞাত বৃদ্ধ’র মরদেহ উদ্ধার

মঠবাড়িয়ায় এক গৃহবধুকে ওড়না পেচিয়ে হত্যা চেষ্টা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রতিপক্ষের বিরুদ্ধে তাছলিমা বেগম (৩৮) নামে এক গৃহবধুকে ওড়না পেচিয়ে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। আহত ওই গৃহবধু গত দুই দিন ধরে উপজেরা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। সোমবার (২০ জুলাই) উপজেলার হোগলপাতি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনা আহত তাছলিমা বেগম মঙ্গলবার রাতে তার ভাসুর সামসুল হক ঘরামীকে প্রধান আসামী করে নামীয় ৩জন ও আরও অজ্ঞাত ৩ জনকে আসামী করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। শামসুল হক ঘরামী হোগলপাতি গ্রামের মৃত. মুজাহার ঘরামীর ছেলে। আহত তাছলিমা বেগম ওই গ্রামের নূরুল হক ঘরামীর স্ত্রী।
আহত ওই গৃহবধুর মেয়ে মহিমা জানান, তার বড় চাচা সামসুল হক ঘরামী সাথে পারিবারিক দ্বন্দ চলে আসছিলো। তারই ধারাবাহিকতায় সোমবার রাত আটটার দিকে মা বাড়িতে একা থাকার সুযোগে চাচা শামসু ঘরামী, ও চাচাতো ভাই ফয়সাল ঘরামী ও মিরাজ ঘরামীসহ একদল সন্ত্রাসী দেশিয় অস্ত্রসহ তার মায়ের ওপর হামলা চালিয়ে বিব¯্র করে শ্লীলতাহানী করে। এসময় তার (তাছলিমা বেগম) গলায় ওড়না পেচিয়ে হত্যার চেষ্টা চালায়। এ সময় সে চিৎকার করলে সন্ত্রাসীরা তার গলার চেইন, একটি কানের দুল ও ঘরে থাকা ৭০ হাজার ৫শ টাকা নিয়ে যায়। এ ঘটনায় মঙ্গলবার রাতে মঠবাড়িয়া থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে। আহত তাসলিমা বেগম মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন আছে।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ