১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতার কব্জি বিচ্ছিন্নঃ করা মামলার ২ আসামী গ্রেফতার

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতার শুভ শীলের (১৮) কব্জি কেটে ফেলার চাঞ্চল্যকর ঘটনার মামলার ২ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার (২৬ আগষ্ট) সকাল ১১টায় থানা অফিসার ইন চার্জ আ.জ.ম মাসুদুজ্জামান এক সংবাদ সম্মেলনের মাধ্যমে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত সাকিল আহম্মেদ খান সাদি (২৫) উপজেলার মাছুয়া গ্রামের মোঃ আইউব আলী খানের পুত্র ও তানভীর আহম্মেদ (২২)দক্ষিন মাছুয়া গ্রামের মোঃ হিরু মল্লিকের পুত্র ও সংগঠনের স্থাণীয় কর্মী ছিলেন।

এই মামলার তদন্ত কর্মকর্তা এসআই মোঃ শহিদুল ইসলাম বলেন, গত মঙ্গলবার (২৫ আগষ্ট) রাতে কব্জি কাটা মামলার প্রধান আসামী সাদী ও তানভীর ঢাকার গুলশানের একটি অভিজাত বাড়িতে বাহির থেকে দরজায় তালা দিয়ে আত্মগোপন ছিলো। তথ্য প্রযুক্তির মাধ্যমে তাদের অবস্থান নিশ্চিত হয়ে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক এ দু’গ্রæপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ১৮ আগষ্ট রাতে পৌর ছাত্রলীগের ৩নং ওয়ার্ডের সাধারন সম্পাদক শুভ শীলের কব্জি কেটে দেয় প্রতিপক্ষের কর্মীরা। এ ঘটনায় পড়ের দিন ১৯ আগস্ট (বুধবার) রাতে ওই উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মসিউর রহমান বাদী হয়ে ১৮ জনকে নামিয় ও অজ্ঞাত ২০ ছাত্রলীগ ও যুবলীগ নেতা-কর্মীদের আসামী করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন।
মামলা সুত্রে জানা গেছে, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক সহ আহত শুভ শীলের সাথে আসামীদের পূর্ব বিরোধ চলছিল। এর জের ধরে আসামীরা বিভিন্ন সময় ছাত্রলীগ নেতা শুভসহ আমাদের খুণ জখমের হুমকি দিয়ে আসছিল । এর জেরেই গত ১৮ আগস্ট রাতে চিহিৃত সন্ত্রাসী আসামীরা ছাত্রলীগ নেতা শুভর উপর হামলা চালিয়ে চাইনিজ কুড়াল, চাপাতি দিয়ে ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করে। পরে হাতের বিচ্ছিন্ন অংশ নিয়ে সন্ত্রাসীরা উল্লাস করে চলে যায়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ