২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ রাঙাবালীতে ইয়াবাসহ আটক-১ ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি...

মঠবাড়িয়ায় জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, নিহত ১

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি :: পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে আহত আইয়ূব আলী সরদার (৫০) নামে এক ব্যক্তি শনিবার দুপুরে চিকিসাধীন অবস্থান মারা গেছেন।

শুক্রবার সকালে উপজেলার দক্ষিণ মিঠাখালী গ্রামে সংঘর্ষের সময় আইয়ূব আলীসহ পাঁচজন গুরুতর জখম হয়েছে।

অন্য আহতরা হলেন- রুবি বেগম (৪০), মিজানুর (৩৫), জালাল (৪০) ও মিতু আক্তার (২৫)।

এ সংঘর্ষের ঘটনায় নিহত আইয়ূব আলী সরদারের মেয়ে মিতু বেগম (২৫) প্রতিবেশী সোবাহান হাওলাদারকে (৫২) প্রধান আসামি করে ৯ জনের নাম ও অজ্ঞাত তিনজনের বিরুদ্ধে শুক্রবার রাতে মঠবাড়িয়া থানায় মামলা করেন।

পুলিশ মামলার প্রধান আসামি সোবাহানকে গ্রেফতার করে শনিবার দুপুরে আদালতে পাঠায়। সোবাহান একই গ্রামের মৃত মজিদ হাওলাদারের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, নিহত আইয়ূব আলী সরদারের মেয়ে মিতু ও জামাতা নাঈম ওই এলাকায় জমি ক্রয় করে ভোগ দখল করে আসছিলো। শুক্রবার সকালে ওই জমিতে প্রতিপক্ষ সোবাহন তার দলবল নিয়ে জমি দখল করার চেষ্টা করে।

এ সময় মিতুর বাবা আইয়ূব আলী সরদার বাধা দিতে গেলে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এ সময় তার চিৎকারে রুবি বেগম, মিজানুর, জালাল ও মিতু এগিয়ে এলে তাদেরকেও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে গুরুতর আহত আইয়ূব আলী, রুবি বেগম, মিজানুর, জালালকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করা হয়। পরে সেখান থেকে আইয়ূব আলী সরদারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুজ্জামান বলেন, মারামারির ঘটনায় প্রধান আসমি সেবাহানকে গ্রেফতার করে শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি আরো বলেন হত্যা চেষ্টা মামলাটিই হত্যা মামলায় রূপান্তিত হবে। অন্যান্য আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ