১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মঠবাড়িয়ায় ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ ২ মাদক কারবারী আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সোহেল, বিশেষ প্রতিনিধি : পিরোজপুর মঠবাড়িয়ার গোপন সংবাদেন ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা দক্ষিণ বিভাগ (মঠবাড়িয়া) এর অভিযানে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

জেলা গোয়েন্দা শাখা দক্ষিণ বিভাগ (মঠবাড়িয়া) ডিবি ওসি আসলাম উদ্দিন বলেন, বুধবার রাতে উপজেলার পশ্চিম সেনের টিকিকাটা গ্রামের নূরিয়া ফাজিল মাদ্রাসার সামনে মাদক বেচা-কেনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোঃ আল মামুন হোসেন অভিযান চালিয়ে শফিকুল ইসলাম চাপরাসি (২৯) কে আটক করে। এসময় তার প্যান্টের পকেট থেকে ২৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটককৃত শফিকুল ইসলাম দক্ষিণ চড়কগাছিয়া গ্রামের মৃত. মজিবর রহমান চাপরাসির ছেলে। অপর দিকে থানাপাড়া পৌর শহরের সবুজনগর গ্রামের দোকানী আনিস মৃধা (৩৯) তার দোকানের সামনের পাকা রাস্তায় মদক বিক্রিকালে ডিবি ইনেসপেক্টর মাহফুজুর রহমানের নেতৃত্বে ডিবি সদস্যরা আনিস মৃধাকে আটক করে। এসময় তার লুঙ্গির কোচের মধ্য থেকে (৩০) গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটককৃত আনিচ মৃধা পৌর শহরের ৯ নং ওয়ার্ডের রত্তন মৃধার ছেলে।

ডিবি ওসি আসলাম উদ্দিন আরও বলেন, রাতেই আটককৃত মদক ব্যবসায়ী শফিকুল ইসলাম চাপরাসি ও আনিস মৃধাকে মঠবাড়িয়া থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ডিবি পুলিশের পক্ষথেকে মদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

মঠবাড়িয়া থানার ওসি মো. কামরুজজামান তালুকদার মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীদের বুধবার (০৮ ডিসেম্বর) মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ