৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বেষ্ট হসপিটালেটি এন্ড ট্যুরিজম লিডার হিসাবে স্বীকৃতি পেয়েছেন ভোলার কৃতি সন্তান সাখাওয়াত ভোলায় মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো যুবকের বরিশালে সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রের বিরুদ্ধে আ.লীগের শান্তি সমাবেশ মানুষকে গণতন্ত্র ফিরিয়ে দেওয়ার জন্য বিএনপি আন্দোলন করছে : মঈন খান বরিশালে কোষ্টগার্ডের অভিযানে দুইদিনে ৭০ মন জাটকা জব্দ দূষণমুক্ত শিল্পকারখানা স্থাপন হবে আমাদের আগামী শিল্পবিপ্লব : বরিশালে শিল্পমন্ত্রী পাথরঘাটায় দুই ট্রলারের ধাক্কায় বাবার সামনেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ছেলে আগৈলঝাড়ায় স্কুলড্রেস কেনার জমানো টাকা ভেঙে ফেলায় কিশোরীর আত্মহত্যা এ সরকারের সময়ে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তা ইতিহাসে বিরল : তোফায়েল এবার ববির খাবারে পাওয়া গেল সিগারেটের ফিল্টার!

মঠবাড়িয়ায় ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ ২ মাদক কারবারী আটক

সোহেল, বিশেষ প্রতিনিধি : পিরোজপুর মঠবাড়িয়ার গোপন সংবাদেন ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা দক্ষিণ বিভাগ (মঠবাড়িয়া) এর অভিযানে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

জেলা গোয়েন্দা শাখা দক্ষিণ বিভাগ (মঠবাড়িয়া) ডিবি ওসি আসলাম উদ্দিন বলেন, বুধবার রাতে উপজেলার পশ্চিম সেনের টিকিকাটা গ্রামের নূরিয়া ফাজিল মাদ্রাসার সামনে মাদক বেচা-কেনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোঃ আল মামুন হোসেন অভিযান চালিয়ে শফিকুল ইসলাম চাপরাসি (২৯) কে আটক করে। এসময় তার প্যান্টের পকেট থেকে ২৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটককৃত শফিকুল ইসলাম দক্ষিণ চড়কগাছিয়া গ্রামের মৃত. মজিবর রহমান চাপরাসির ছেলে। অপর দিকে থানাপাড়া পৌর শহরের সবুজনগর গ্রামের দোকানী আনিস মৃধা (৩৯) তার দোকানের সামনের পাকা রাস্তায় মদক বিক্রিকালে ডিবি ইনেসপেক্টর মাহফুজুর রহমানের নেতৃত্বে ডিবি সদস্যরা আনিস মৃধাকে আটক করে। এসময় তার লুঙ্গির কোচের মধ্য থেকে (৩০) গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটককৃত আনিচ মৃধা পৌর শহরের ৯ নং ওয়ার্ডের রত্তন মৃধার ছেলে।

ডিবি ওসি আসলাম উদ্দিন আরও বলেন, রাতেই আটককৃত মদক ব্যবসায়ী শফিকুল ইসলাম চাপরাসি ও আনিস মৃধাকে মঠবাড়িয়া থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ডিবি পুলিশের পক্ষথেকে মদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

মঠবাড়িয়া থানার ওসি মো. কামরুজজামান তালুকদার মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীদের বুধবার (০৮ ডিসেম্বর) মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ