১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরগুনায় সাড়ে ৪ লাখ টাকার গাঁজাসহ কারবারী আটক বরিশাল সদর উপজেলা নির্বাচনে আমার কোন চেয়ারম্যান প্রার্থী নেই : পানিসম্পদ প্রতিমন্ত্রী রাঙ্গাবালীতে মুগডাল তোলা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, দুই নারীসহ আহত ৭ ববি শিক্ষিকার চুরি হওয়া ল্যাপটপ উদ্ধার, গ্রেপ্তার ৩ দেশীয় তহবিলের অর্থে নির্মাণ হচ্ছে মীরগঞ্জ সেতু বরিশালে গণধর্ষণ মামলার প্রধান আসামি সাকিব গ্রেপ্তার ভোলা থিয়েটারের কমিটিতে সভাপতি লিটন, সম্পাদক বাঁধন ভোলায় ক্রিকেট ব্যাটের আঘাতে যুবকের মৃত্যু, থানায় মামলা পটুয়াখালীতে স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে স্বামী 'র বাড়িতে অনশন

মঠবাড়িয়ায় দুর্ধর্ষ ডাকাত সহ গ্রেফতার ৬

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মঠবাড়িয়া প্রতিনিধি :: পিরোজপুরের মঠবাড়িয়ায় থানা পুলিশের বিশেষ অভিযানে দুর্ধর্ষ ২ ডাকাত সহ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।বুধবার (৯ জুন) দিবাগত রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করে আজ বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম বাদলের নেতৃত্বে ওসি তদন্ত আব্দুল হক ও সঙ্গীয় অফিসার এবং ফোর্সদের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে গ্রেফতারকৃত ২ জন ডাকাতসহ ২ জন সাজাপ্রাপ্ত পলাতক আসামী, ২ জন সিআর গ্রেফতারী পরোয়ানা আসামী রয়েছে।

গ্রেফতারকৃত ডাকাত মনিরুজ্জামান উপজেলার ফুলঝুড়ি গ্রামের আব্দুল হকের ছেলে এবং ডাকাত অহিদুল আমিন ওই একই গ্রামের নজরুল ইসলামের ছেলে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম বাদল বলেন, বিশেষ অভিযানে দুর্ধর্ষ পেশাদার ডাকাত মনিরুজ্জামান ও অহিদুল আমিনসহ ৬ জনকে গ্রেফতার করে আইনগত ব্যবস্হা গ্রহনপূর্বক আজ আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, গত ৫ জুন উপজেলার আন্ধারমানিক গ্রামে ও ৭ জুন ফুলঝুড়ি গ্রামে পরপর দু’টি ডাকাতির ঘটনা ঘটে। এতে নড়েচড়ে বসে পুলিশ প্রশাসন। পিরোজপুর জেলার পুলিশ সুপার হায়াতুল ইসলাম খানসহ একাধিক পুলিশ কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শনে এসে মঠবাড়িয়া থানা পুলিশকে বিশেষ অভিযান পরিচালনার নির্দেশ দেন। এরই ধারাবাহিকতায় অভিযান অব্যাহত আছে বলে মঠবাড়িয়া থানা পুলিশ নিশ্চিত করেছে।

সর্বশেষ