৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাজাপুরের তারাবুনিয়ায় যুবককে হত্যা চেষ্টার অভিযোগ! গলাচিপায় মহান বিজয় দিবস ও শহীদ বুদ্ধিজীবী দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত ব্যাংক গুজবে কান দেবেন না: প্রধানমন্ত্রী হারিয়ে যাওয়া ১০ টি স্মার্ট ফোন উদ্ধার করলো ভোলা পুলিশ  বরিশাল নগরীতে জেনারেল ডায়াগনস্টিক এবং পাঁচটি ফার্মেসিকে জরিমানা ! গলাচিপায় বকুলবাড়িয়া ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গলাচিপায় মিথ্যা রাজাকার পুত্র বলে প্রচার করায় কোটি টাকার মানহানী মামলা অসংখ্য মানুষের চোখের জলে বিদায় নিলেন ডায়নামিক জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। ২৮তম ট্রাব অ্যাওয়ার্ড ২০২২ মনোনয়ন পেলেন যারা মহিলা নেত্রী উপরে হামলার প্রতিবাদে দশমিনায় মানববন্ধন

মঠবাড়িয়ায় ধারলো অস্ত্র দিয়ে যুবককে কুপিয়ে নদীতে নিক্ষেপ !

বিশেষ প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ার ইব্রাহীম (২৮) নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে এলাপাখারী কুপিয়ে বলেশ^র নদীতে ফেলে দিয়েছে প্রতিপক্ষরা। করব পেয়ে অন্য জেলেরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। বুধবার গভীর রাতে বলেশ^র নদীর তুলাতলা ঘাট এলাকায় ইলিশের জাল পাতাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। ইব্রাহীম জানখালী (তুলাতলা) গ্রামের খলিল হাওলাদারের ছেলে।
আহত ইব্রাহীমের ভাই ইসমাইল জানান, বুধবার দিবাগত রাত ৩ টার দিকে তুলাতলা ঘাট থেকে ট্রলার নিয়ে ইব্রাহীম নদীতে ইলিশের জাল ফেলে। তারা পাশেই প্রতিপক্ষ রাসেল খা ও নজরুল তালুকদার জাল পাতার চেষ্টা করলে ইব্রাহীম কিছুটা দুরে জাল পাততে বলে। এতে ক্ষিপ্ত হয়ে রাসেল খা, নজরুল তালুকদার ও তার ছেলে ইমরান ট্রলার যোগে ইব্রাহীমের ট্রলারের ওপর হামলা করে এসময় ইব্রাহীমকে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে আপত্তিকর স্থানে এলাপাখারী কুপিয়ে মারাত্মক জখম করে নদীতে ফেলে দেয়। রাসেল খা জানখালী গ্রামের কাছেম খার ছেলে ও নজরুল একই গ্রামের মৃত. আজাহার তালুকদারের ছেলে।
মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ