৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
শেখ হাসিনার জন্য দক্ষিণাঞ্চলে এত উন্নয়ন... ব্রিগেডিয়ার জেনারেল অবঃ মোঃ হাবিবুর রহমান বরিশালে স্বেচ্ছাসেবক লীগ নেতার ২ হাতের রগ কর্তন দরিদ্র ছানাউল ও অসহায় আউয়াল এর পাশে বরিশাল জেলা প্রশাসক কাউখালীতে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন কোরবানির ঈদ আসলেই তেঁতুল কাঠের খাইট্টা বিক্রি করেন তোফাজ্জেল বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক সাংবাদিক মামুনুর রশীদ নোমানীর ওপর নির্যাতনের প্রতিবাদে... সিনেমায় ব্যস্ত সায়মা স্মৃতি বাকেরগঞ্জে উপ-স্বাস্থ্য কেন্দ্রে বিনা চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ দক্ষিণবঙ্গের ‘বাতিঘর’ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নৌপথে কমবে দক্ষিণের যাত্রী, যাত্রা হবে স্বস্তির

মঠবাড়িয়ায় বাস চাঁপায় নিহত-১, আহত-২llচালক ও হেলপার আটক

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় বাস চাঁপায় পিরোজপুর জেলা ও দায়রা জজ আদালতের অফিস সহায়ক হারুন অর রশীদ শেখ (৬০) নিহত হন। এই ঘটনায় নিহতের ছেলে ও নাতি আহত হন। চাপা দেয়া বাসটির চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ।
স্হানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, শুক্রবার( ২০ মে) সকালে ঢাকা থেকে পাথরঘাটাগামী হানিফ পরিবহনের একটি বাস চরখালী- মঠবাড়িয়া সড়কের রাঙ্গাপোল নামক স্হানে এলে মঠবাড়িয়ার দিকে যাওয়া একটি মোটর সাইকেলকে পিছন দিক থেকে চাঁপা দেয়। এতে ঘটনাস্হলেই মোটর সাইকেলের আরোহী পিরোজপুরের জেলা দায়রা জজ আদালতের অফিস সহায়ক হারুন অর রশীদ শেখ নিহত হন। মোটর সাইকেলের অপর যাত্রী হারুনের ছেলে আহসান এবং চালক নাতি লিমন আহত হয়। আহত ২ জনকে মঠবাড়িয়ার সাফা এলাকার রাজ্জাক নামক একটি ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ সময় স্হানীয়রা বাসটির চালক ও হেলপারকে আটক করে পুলিশে সোপর্দ করে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: নুরুল ইসলাম বাদল জানান, বাসটির চালক ও হেলপারকে আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ