১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মঠবাড়িয়ায় বিদ্যুতস্পৃষ্টে যুবকের মৃত্যু

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়ায় পল্লী বিদ্যুতের ছেঁড়া তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কাওসার আকন (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সকালে উপজেলার উত্তর মিঠাখালী গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত কাওসার ওই গ্রামের রুহুল আমিন আকনের পুত্র।

স্থানীয় সূত্রে জানাগেছে, শুক্রবার সকালে নিহত কাওসার তার বাড়ির সামনের বাগানে কাজ করছিলেন। এ সময় বাগানের মধ্যে পল্লী বিদ্যুতের খুঁটি থেকে ছিঁড়ে পড়ে থাকা তার হাত দিয়ে সরাতে গেলে তিনি বিদ্যুতায়িত হন।
পরে পল্লী বিদ্যুতের কর্মীরা ও স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ মোঃ রাকিবুর রহমান তাকে মৃত ঘোষণা করেন।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ মোঃ রাকিবুর রহমান বলেন, বিদ্যুতায়িত কাওসার আকনকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য সগীর আকন বলেন, পল্লী বিদ্যুত কর্তৃপক্ষ দীর্ঘদিন ধরে এই এলকার বিদ্যুতের খুঁটিতে তার জোড়াতালি দিয়ে বিদ্যুৎ সেবা দিয়ে আসছে। এ বিষয়ে একাধিকবার এ ত্রুটিপুর্ন লাইন মেরামতের জন্য কর্তৃপক্ষকে জানানো হলেও কর্তৃপক্ষ কোন ব্যবস্থা নেয়নি। তাদের এমন অবহেলার কারনে গত মাসে একই ভাবে ছেঁড়া তারে জড়িয়ে নিহত কাওসারের চাচা ছিদ্দিকুর রহমানের মৃত্যু ঘটে।
এ বিষয়ে মঠবাড়িয়া পল্লী বিদ্যুতে কর্মরত (এ জিএম) মোঃ খায়রুল আলম বলেন, বিদ্যুতের তারটি ছিঁড়ে পড়ার সংবাদ পেয়েই ঘটনাস্থলে আমাদের লাইনম্যান পাঠানো হয়েছিল। তবে তারা পৌছানের আগেই এ দুর্ঘটনা ঘটে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ