২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিখ্যাত মনীষীদের দৃষ্টিতে যেমন ছিলেন মহানবী হযরত মুহাম্মদ (সা.) ২৫ বছরেও শান্তি ফেরেনি পাহাড়ে ! বাস্তবায়ন হয়নি পার্বত্য শান্তিচুক্তির অধিকাংশ ধারা বাকেরগঞ্জে ককটেল বিস্ফোরণ ! আটক-৩, সাড়াশি অভিযান চলছে শেবাচিম পরিচালক ও চিকিৎসকের উপর ক্ষুব্ধ হলেন স্বাস্থ্য সচিব চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই নবায়ন ও ট্রেড লাইসেন্সবিহীন প্রতিষ্ঠানের খোঁজে মাঠে বিসিসি বরিশালে চুরি হওয়া ১৭টি মোবাইল উদ্ধার করে মালিকদের হস্তান্তর জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি হওয়া অনিশ্চিত কেয়া’র বিয়ের আসরেই স্ত্রীকে চুমু দেওয়ায় ‘ডিভোর্স’! বন্ধুর স্ত্রীর গোসলের ভিডিও ধারণ, অতঃপর. . . . .. .

মঠবাড়িয়ায় মাদরাসা ছাত্রীকে ধর্ষণ: গ্রেফতার-১

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় ষষ্ঠ শ্রেণির এক মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মঠবাড়িয়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। ধর্ষণের শিকার মাদরাসা ছাত্রীর পিতা বাদী হয়ে বুধবার (২৩ সেপ্টেম্বর) থানায় ওই মামলাটি দায়ের করেন। এতে ধর্ষক নাঈম শরীফ (২১) তার বড় ভাই মো. মহারাজ শরীফ (২৮) ও মা তহমিনা বেগম (৫০) কে আসামী করা হয়েছে।

মামলার আসামীরা উপজেলার তেতুঁল বাড়িয়া (ভাঙ্গাপোল) এলাকার হানিফ শরিফের ছেলে ও স্ত্রী। এ মামলায় ধর্ষকের বড় ভাই অভিযুক্ত মহারাজ শরীফকে বুধবার রাতে গ্রেফতার করে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে আদালতে সোপর্দ হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানাগেছে, ধর্ষণের শিকার মাদরাসা ছাত্রী ও ধর্ষক মোঃ নাঈম শরীফ সম্পর্কে আপন খালাতো ভাই-বোন। ধর্ষনের শিকার ওই মাদরাসা ছাত্রী উপজেলার গুদিঘাটা দখিল মাদরাসায় লেখাপড়া করে। ধর্ষক খালাতো ভাই এর আগে বিভিন্ন সময় ওই মাদরাসা ছাত্রীকে প্রেমের প্রস্তাব সহ বিভিন্ন কুপ্রস্তাব দিয়ে আসছিল। এ বিষয়ে ওই মাদরাসা ছাত্রীর বাবা তার ভায়রার ছেলে ওই ধর্ষক নাঈমের বড় ভাই মহারাজ ও তার মা তহমিনাকে জানালে তারা নাঈমকে সর্তক না করে বিবাহের প্রস্তাব দেয় এবং ভাই ও মা এর সহযোগীতায় নাঈম বিভিন্ন ধরণে ক্ষতি সাধনের চেষ্টা করে। তারই ধারাবাহিকতায় গত মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিকেলে ওই মাদরাসা ছাত্রীকে ফুসলিয়ে পার্শবর্তী ভান্ডারিয়া উপজেলায় ইকো পার্কে ঘুরতে নিয়ে যায়। পরে রাতে সেখান থেকে ফিরে ধানীসাফা বাজার-ফুলঝুড়ি বাজার সড়কের পাশে মুজাম্মেল হোসেনের পরিত্যক্ত ঘরে অবস্থান করে রাত্রি যাপন করে ও ওই মাদরাসা ছাত্রীকে বিয়ের প্রলভন দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধেজোর করে রাত ব্যাপী ধর্ষণ করে। বিষয়টি ধর্ষকের মা ও তার বড় ভাইকে জানালে তারা বিচারের আশ্বাস দিয়ে ধর্ষককে বাড়ি থেকে পালিয়ে যেতে সহায়তা করে।

মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) আবুল কালাম জানান, এ ব্যাপারে ওই মাদরাসা ছাত্রীর বাবা বাদী হয়ে বুধবার রাতে থানায় মামলা করেছে। এ মামলায় অভিযুক্ত মহারাজকে গ্রেফতার করে বৃহস্পতিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি আরও জানান, ধর্ষণের শিকার ওই মাদরাসা ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য বুধবার সকালে পিরোজপুর জেলা সিভিলসার্জন কার্য়ালয়ে পাঠানো হয়েছে। এ মামলায় ধর্ষকসহ অন্য আসামী গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ