২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

মঠবাড়িয়ায় মাহফিল থেকে ফেরার পথে স্কুলছাত্রকে কুপিয়ে জখম

মঠবাড়িয়া প্রতিনিধি :: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় গভীর রাতে  ইয়াসিন (১৫) নামের এক স্কুলছাত্রকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (৪ মার্চ) ভীম নলী এলাকায় হাজী আব্দুল সত্তার সরদারের বাড়ির সামনে সোনাখালী টু মানিকখালী রাস্তায় রাত সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় হামলার শিকার ইয়াসিনের মা বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-১৫।

গুরুতর আহত অবস্থায় স্হানীয় লোকজন ও পরিবারের স্বজনরা তাকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

সে উপজেলার বুখইতলা বান্ধবপাড়া গ্রামের মোঃ মহারাজ হাওলাদার এর পুত্র এবং স্হানীয় বিবিএস মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্র।

 

জানা গেছে, বৃহস্পতিবার রাতে মানিকখালী সেলিম হুজুর বাড়ির মাহফিলে গিয়ে মামলায় উল্লেখিত আসামীদের সাথে ইয়াসিনের সঙ্গে পূর্ব বিরোধের জের ধরে কথা কাটাকাটির একপর্যায়ে হাতাহাতি শুরু হলে মুসুল্লীরা ছাড়িয়ে দেয়। এরপর পূর্ব বিরোধের প্রতিশোধ নিতে হামলাকারীরা পথে ধারালো অস্ত্র নিয়ে ওৎ পেতে থাকে। মাহফিল থেকে সাইকেলে বাড়ি ফেরার পথে ইয়াসিন ওৎ পেতে থাকা দুর্বৃত্তদের হামলার শিকার হয়।

মামলার বাদী অভিযোগে উল্লেখ করেন, বিবাদী তানভির (২০) ও নাঈম (২১) আমার ছেলে মোঃ জাহিদুল ইসলাম ওরফে ইয়াসিনের বুকে ও শরীরের বিভিন্ন স্হানে গুরুতর রক্তাক্ত জখম করে। ধারালো অস্ত্রের কোপ মাথার বাম পাশে কানের নিচে লেগে রক্তাক্ত জখম হয়।

মঠবাড়িয়া থানা পুলিশ জানায়, তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটি অথবা পূর্ব বিরোধের জের ধরে এ হামলা ঘটতে পারে। গভীর রাতে বাড়ি ফেরার পথে এভাবে কেন হামলা করা হয়েছে তা হামলাকারীদের গ্রেফতারের পর জানা যাবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email