৩০শে মে, ২০২৩ খ্রিস্টাব্দ

মঠবাড়িয়ায় মেয়েকে উক্ত্যক্তের প্রতিবাদ করায় মায়ের পা ভেঙ্গে দিল বখাটেরা

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি :: পিরোজপুরের মঠবাড়িয়ায় স্কুলছাত্রীকে উক্ত্যক্তের প্রতিবাদ করায় ওই ছাত্রীর মায়ের পা ভেঙ্গে দিয়েছে বখাটেরা। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর নানা শাহজাহান মিয়া বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করলে বিবাদীরা আদালতে থেকে জামিনে এসে মামলা তুলে নিতে বাদী ও সাক্ষীদের হুমকি দিয়ে আসছে। এ ব্যাপারে মামলার বাদী সোমবার মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার পশ্চিম পাতাকাটা গ্রামের মারিশাস প্রবাসী নজরুল ইসলামের মেয়ে আফরোজ জাহান মিম স্কুলে আসা যাওয়ার পথে ও বিভিন্ন সময় একই গ্রামের মতিউর রহমান মৃধার ছেলে তিন সন্তানের জনক ইলিয়াস সুমন প্রায়ই উক্ত্যক্তসহ কুপ্রস্তাব দিয়ে আসছিলো। ঘটনাটি ওই স্কুলছাত্রী তার মাকে জানায়। পরবর্তীতে ওই স্কুলছাত্রীর মা আফিফা বেগম গত ১৯ ডিসেম্বর সুমনের কাছে ঘটনাটি জিজ্ঞেস করলে সুমন ক্ষিপ্ত হয়ে তার দলবল নিয়ে আফিফার উপর হামলা করে ডান পা ভেঙ্গে দেয়। পরে স্থানীয়রা আফিফাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। কিন্তু আফিফার অবস্থার অবনতি ঘটলে বরিশাল থেকে ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।

মামলার বাদী শাহজাহান মিয়া জানান, এ ঘটনায় ২৯ ডিসেম্বর বখাটে সুমনসহ ৪জনকে আসামী করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করি। কিন্তু আসামীরা আদালত থেকে জামিন নিয়ে আমাকে মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্ন রকম হুমকি প্রদান করায় সোমবার মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেছি।

মঠবাড়িয়া থানার ওসি মোঃ মাসুদুজ্জামান জানান, বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ