১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
তালতলীতে সাংবাদিকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, থানায় জিডি ব্রাজিলের হারে অজ্ঞান হয়ে হাসপাতালে বরগুনার এক সমর্থক ! নয়াপল্টনে পুলিশের সরব অবস্থান ! বিএনপি অফিসের ফটকে তালা সেমিফাইনালে যুদ্ধ হবে আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া ! বাদ পড়লো ব্রাজিল-নেদারল্যান্ডস ব্রাজিলকে কাঁদিয়ে সেমিফাইনালে ক্রোয়েশিয়া ঢাকা-বরিশাল রূটের চারটি লঞ্চের যাত্রা বাতিলঃ বিএনপি বলছে সরকারের চক্রান্ত বরিশাল নগরীতে ঝুঁকিপূর্ন ভবনমালিক কতৃক পুকুর ভরাটের পায়তারা ! পাইলসের রোগীর অপারেশন হয়েছে জিহ্বায় ! ডাক্তার বললেন, ভুল হয়েছে... অন্যায় ও বিতর্কের বাইরে থেকে মানবাধিকার কর্মীদের কাজ করতে হবে : কেসিসি মেয়র বাকেরগঞ্জে বৃদ্ধা নারীকে হত্যার চেষ্টা, শেবাচিমে ভর্তি!

মঠবাড়িয়ায় যুবককে কুপিয়ে নদীতে ফেললো প্রতিপক্ষরা

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের মঠবাড়িয়ার ইব্রাহীম (২৮) নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে বলেশ্বর নদীতে ফেলে দিয়েছে প্রতিপক্ষরা। খবর পেয়ে অন্য জেলেরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

বুধবার গভীর রাতে বলেশ্বর নদীর তুলাতলা ঘাট এলাকায় ইলিশের জাল পাতাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। ইব্রাহীম জানখালী (তুলাতলা) গ্রামের খলিল হাওলাদারের ছেলে।

আহত ইব্রাহীমের ভাই ইসমাইল জানান, বুধবার দিবাগত রাত ৩ টার দিকে তুলাতলা ঘাট থেকে ট্রলার নিয়ে ইব্রাহীম নদীতে ইলিশের জাল ফেলে। তারা পাশেই প্রতিপক্ষ রাসেল খা ও নজরুল তালুকদার জাল পাতার চেষ্টা করলে ইব্রাহীম কিছুটা দুরে জাল পাততে বলে। এতে ক্ষিপ্ত হয়ে রাসেল খা, নজরুল তালুকদার ও তার ছেলে ইমরান ট্রলার যোগে ইব্রাহীমের ট্রলারের ওপর হামলা করে এসময় ইব্রাহীমকে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে আপত্তিকর স্থানে এলাপাখারী কুপিয়ে মারাত্মক জখম করে নদীতে ফেলে দেয়। রাসেল খা জানখালী গ্রামের কাছেম খার ছেলে ও নজরুল একই গ্রামের মৃত. আজাহার তালুকদারের ছেলে।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ