৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে স্বেচ্ছাসেবক লীগ নেতার ২ হাতের রগ কর্তন দরিদ্র ছানাউল ও অসহায় আউয়াল এর পাশে বরিশাল জেলা প্রশাসক কাউখালীতে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন কোরবানির ঈদ আসলেই তেঁতুল কাঠের খাইট্টা বিক্রি করেন তোফাজ্জেল বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক সাংবাদিক মামুনুর রশীদ নোমানীর ওপর নির্যাতনের প্রতিবাদে... সিনেমায় ব্যস্ত সায়মা স্মৃতি বাকেরগঞ্জে উপ-স্বাস্থ্য কেন্দ্রে বিনা চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ দক্ষিণবঙ্গের ‘বাতিঘর’ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নৌপথে কমবে দক্ষিণের যাত্রী, যাত্রা হবে স্বস্তির ঈদে কাজী শুভ'র 'দিলে লাগে টান' গানে চমক তারা-মুন্না খান

মঠবাড়িয়ায় লুটপাট শেষে বোমা ফাটিয়ে পালালো ডাকাত দল

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় এক দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। শুক্রবার দিবগত রাতে আন্ধারমানিক গ্রামে এ দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়। এ সময় ডাক চিৎকারে এলাকাবাসির উপস্থিতি টের পেয়ে জনমনে আতংক সৃষ্টি করার উদ্দেশে একটি হাত বোমা ফাটিয়ে ডাকাতরা পালিয়ে যায়।

জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের আন্ধার মানিক গ্রামের মাওলানা আলী আকবরের বাড়িতে শুক্রবার গভীর রাতে ২০/২৫ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল সুকৌশলে বিল্ডিংয়ের কেচি গেইটের তালা ভেঙে ঘরে প্রবেশ করে মাওঃ আলী আকবর ও তার পুত্র ঔষধ ব্যবসায়ী আলী আহসান জাকির হোসেনকে আকস্মিক লোহার রড দিয়ে এলোপাথারি পিটিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে স্টিলের আলমারিতে সংরক্ষিত নগদ ৪০ হাজার টাকা, স্বর্নের হাতের রুলি, গলার চেইন, কানের দুল, হাতের আংটি সহ আনুমানিক ৬ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়।

গৃহকর্তা মাওলানা আলী আকবর জানান, আমাকে ও আমার পুত্রকে অস্ত্রের মুখে জিম্মি করে ২০/২৫ জনের মুখোশপরা ডাকাত দল রাত দুটার দিকে কেচি গেইটের তালা ভেঙে বসতঘরে প্রবেশ করে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়। একপর্যায়ে আমাদের ডাক চিৎকারে এলাকাবাসির উপস্থিতি টের পেয়ে জনমনে আতংক সৃষ্টি করার উদ্দেশে একটি হাত বোমা ফাটিয়ে ডাকাতরা ঘটনাস্থল ত্যাগ করে। টহল পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন।

থানা অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম বাদলের সাথে মুঠোফোন যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে পিরোজপুর জেলা পুলিশ সুপার মোঃ হায়াতুল ইসলাম খান জানান, বিষয়টি অবহিত হয়ে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ