১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপঃ কুয়াকাটা সৈকত থেকে সরিয়ে নেয়া হচ্ছে ক্ষুদ্র প্রতিষ্ঠান চর জহিরুদ্দিনের মোশাররফ হোসেন কাশেমকে বাঁচাতে এগিয়ে আসুন বরিশালে বৃষ্টি-জোয়ারের পানিতে তলিয়ে গেছে বিভিন্ন এলাকা ! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃ্দ্ধকে মারধর, শেবাচিমে ভর্তি ! রাঙ্গাবালীতে তেল সারের মূল্যবৃদ্ধিতে কৃষকের গলার কাঁটা প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা ঝালকাঠিতে অগ্নিদগ্ধ লঞ্চ এমভি অভিযান-১০ মালিককে ফেরত

মঠবাড়িয়ায় শিশুক ধর্ষণ চেষ্টা, বখাটে গ্রেফতার

মঠবাড়িয়া প্রতিনিধি :: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার সাপলেজা আবাসনে মিম নামে ৫ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার আসামি নাঈমকে (১৮) গ্রেফতার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ।

নাঈম নারায়ণগঞ্জ চাষাঢ়া এলাকার মৃত ইব্রাহীমের ছেলে।

জানা গেছে, আবাসনের বাসিন্দা মামা আব্দুল হকের বাসায় বেড়াতে এসে মঙ্গলবার রাত ৯ টার দিকে চকলেট খাওয়ানোর প্রলোভন দিয়ে নির্জন জায়গায় গিয়ে ধর্ষণের চেষ্টা করে ওই বখাটে। শিশুটির ডাক চিৎকার শুনতে পেয়ে মা বাবা ও প্রতিবেশীরা এগিয়ে গেলে বখাটে দৌড়ে পালিয়ে যায়। রাত ১০টার দিকে থানা পুলিশ অভিযোগের ভিত্তিতে সাপলেজা বাজার থেকে ওই বখাটেকে আটক করে।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় মামলা হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ