১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
তালতলীতে সাংবাদিকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, থানায় জিডি ব্রাজিলের হারে অজ্ঞান হয়ে হাসপাতালে বরগুনার এক সমর্থক ! নয়াপল্টনে পুলিশের সরব অবস্থান ! বিএনপি অফিসের ফটকে তালা সেমিফাইনালে যুদ্ধ হবে আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া ! বাদ পড়লো ব্রাজিল-নেদারল্যান্ডস ব্রাজিলকে কাঁদিয়ে সেমিফাইনালে ক্রোয়েশিয়া ঢাকা-বরিশাল রূটের চারটি লঞ্চের যাত্রা বাতিলঃ বিএনপি বলছে সরকারের চক্রান্ত বরিশাল নগরীতে ঝুঁকিপূর্ন ভবনমালিক কতৃক পুকুর ভরাটের পায়তারা ! পাইলসের রোগীর অপারেশন হয়েছে জিহ্বায় ! ডাক্তার বললেন, ভুল হয়েছে... অন্যায় ও বিতর্কের বাইরে থেকে মানবাধিকার কর্মীদের কাজ করতে হবে : কেসিসি মেয়র বাকেরগঞ্জে বৃদ্ধা নারীকে হত্যার চেষ্টা, শেবাচিমে ভর্তি!

মঠবাড়িয়ায় সাবেক ইউপি সদস্যের ওপর হামলা ! টাকা ছিনতাই

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় সাবেক ইউপি সদস্যের ওপর সন্ত্রাসী হামলা চালিয়ে গুরুতর আহত করে টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ ইউপি সদস্য মোতাচ্ছের হোসেন ও তার বাহিনীর বিরুদ্ধে। হামলায় আহত ওয়াদুদ শিকদার পিরু (৫০) কে স্থানীয় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহত পিরু উপজেলার বেতমোর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম আজিজ শিকদারের ছেলে ও বেতমোর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য। শনিবার উপজেলার রাজপাড়া গ্রামের অধিকার বাড়ির প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
আহত পিরু অভিযোগ করেন, মোদাচ্ছের তার নির্বাচনী প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন। গত প্রথম ধাপের নির্বাচনী ক্যাম্পেইন চলাকালীন মেদাচ্ছের আমাকে নির্বাচন থেকে সরে যাবার জন্য বারবার হুমকি দেয়। এতে রাজি না হলে নির্বাচনের পূর্বে তার দলবল নিয়ে তিনি আমার ওপর হামলা চালায়। আমি মামলা করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠায়। জেল থেকে বের হয়ে নির্বাচনে তার অনেক টাকা খরচ হয়েছে বলে আমার কাছে চাঁদা দাবি করে আসছিলো। শনিবার আমি গ্রামের বাড়ি থেকে পৌর শহরে আসার পথে বেতমোর বাজার সংলগ্ন স্থানীয় অধিকারী বাড়ির প্রাথমিক বিদ্যালয়ের সামনে মোদাচ্ছের এর নেতৃত্বে ৪/৫টি মোটর সাইকেল পিছন থেকে এসে আগ্নেয় এবং দেশীয় অস্ত্র উঁচিয়ে আমার গতিরোধ করে। এসময় আমাকে এলাপাথারী পিটিয়ে গুরুতর জখম করে আমার কাছে থাকা ২ লাখ টাকা ছিনিয়ে নেয়। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

এব্যপারে অভিযুক্ত ইউপি সদস্য মোতাচ্ছের হোসেন অভিযোগ অস্বীকার করে বলেন, ওই সময় আমি পরিষদে বসা ছিলাম। তবে তার ওপর হামলার সংবাদ শুনেছি।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ