১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঘুমের মধ্যে স্ট্রোক করে তরুণ সাংবাদিকের মৃত্যু! বরিশালের বিমান বন্দরে পাওনা টাকা চাওয়ায় যুবককে মারধর।। শেবাচিম হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি হলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী বৃক্ষ রোপন ও চারা বিতরণীর কর্মসূচী উদ্বোধন করেন প্রতিমন্ত্রী জাহিদ ফারুক মুলাদীতে ডোবা থেকে ছাগল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার গৌরনদীতে চাঁদা না পেয়ে আওয়ামী লীগ নেতার নেতৃত্বে হামলা, ব্যবসায়ী আহত ৩ হাজার নেতাকর্মীদের আপ্যায়ন করালেন প্রতিমন্ত্রী মহিববুর রহমান ঈদযাত্রা নিরাপদ করতে বরিশাল নদী বন্দরে সরব কোস্টগার্ড ভোলায় মাদক প্রবেশ রোধ ও যাত্রীদের নিরাপত্তায় লঞ্চে তল্লাশি মঠবাড়িয়ায় ট্রাক-প্রাইভেটকার সং*ঘর্ষে যুবক নি*হত, আ*হত ১

মঠবাড়িয়ায় স্বর্ণ ব্যাবসায়ীর ওপর হামলা, গ্রেপ্তার-১

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বিশেষ প্রতিনিধি –মঠবাড়িয়ায় সঞ্জিব কর্মকার (৪৬) নামে এক ব্যাবসায়ীর ওপর হামলা চালিয়ে স্বর্ণ, মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নিয়েছে হামলা কারিরা। এ ঘটনায় তিনি মামলা করলে থানা পুলিশ সুনীল কর্মকার (৫২) নামে এক হামলাকারিকে গ্রেপ্তার করে । সঞ্জিব কর্মকার পৌরসভার গয়ালীপাড়া এলাকার সুধাংশু কর্মকারের ছেলে ও আপন জুয়েলার্স এর মালিক।
মামলা সূত্রে জানা গেছে, সুনীল কর্মকার ও তার সহযোগিদের সাথে আদালতে সঞ্জিব কর্মকারের একটি মামলা চলমান রয়েছে। গত ২৩ সেপ্টেম্বর ওই মমলায় হাজিরা দিয়ে সঞ্জিব কর্মকার বাসায় উদ্দেশ্যে যাবার স্থানীয় সার্ভার ষ্টেশন মোটর সাইকেলর কাছে গেলে সুনীল কর্মকার, মন্টু কর্মকার, গৌতম কর্মকার ও দেবাশীষ কর্মকার তার ওপর হামলা চালিয়ে স্বর্ণের চেইন, মোবাইল, ও নগদ টাকা ছিনিয়ে নেয়।
মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল গ্রেপ্তারের নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত সুনীল কর্মকারকে রবিবার বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ