৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

মঠবাড়িয়ায় ৩ ইউনিয়নের ৭ চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে তিন ইউনিয়নের সাত চেয়ারম্যান প্রার্থী নির্বাচন বয়কটসহ ভোট বর্জন করেছেন।

সোমবার (২১ জুন) উপজেলার সাপলেজা, বেতমোড় ও আমড়াগাছিয়া ইউনিয়নে এ ভোট বর্জন করেন স্বতন্ত্র প্রার্থীরা।দুপুরে সংবাদ সম্মেলন করে প্রার্থীরা পৃথকভাবে এ ঘোষণা দেন ।

জানা গেছে, প্রথম ধাপের ইউপি নির্বাচনে উপজেলার ছয়টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।এর মধ্যে সাপলেজা ইউপি নির্বাচনে অনিয়ম ও কারচুপির অভিযোগ এনে নির্বাচন বয়কট ও পুনরায় ভোট দাবি করেছেন ওই সব ইউনিয়নের প্রতিদ্বন্দ্বী সাত প্রার্থী। নির্বাচন কমিশনের আবেদনের মাধ্যমে ওই ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মো. সেলিম জমাদ্দার, মো. শামীম, আবু কালাম মোল্লা, মো. এনামুল কবির, মো. গোলাম রব্বানি, মো. আমির খান ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মো. ইদ্রিস আলী মোল্লা পুনরায় ভোট দাবি করেছেন।তারা অভিযোগ করেন, ওই ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মো. মিরাজ মিয়ার ভাড়াটিয়া সন্ত্রাসীরা ইউনিয়নের বিভিন্ন ভোট কেন্দ্রে গিয়ে ভোটারদের প্রকাশ্যে ভোট দিতে বাধ্য করাসহ প্রতিদ্বন্দ্বী অন্য সব প্রার্থীদের কর্মীদের হুমকি দিয়েছে। এছাড়াও প্রকাশ্যে ভোটারদের ব্যালট পেপার ছিনিয়ে নেয়।
এছাড়া একই অভিযোগ করে উপজেলার বেতমোড় ইউনিয়নের মো. শহিদুল ইসলাম এবং আমড়াগাছিয়া ইউনিয়নের বর্তমান চেয়াম্যান স্বতন্ত্র প্রার্থী ইব্রাহিম ফরাজী, সুলতান মিয়া ও কামাল হোসেন সংবাদ সম্মেলন করে নির্বাচন বর্জন করেছেন।

এ ব্যাপারে ওই উপজেলার নির্বাচন কর্মকর্তা মো. নাজমুল হাসান জানান, তিনি এ ব্যাপারে কোনো লিখিত অভিযোগ এখন পর্যন্ত পাননি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ