১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভোলা থিয়েটারের কমিটিতে সভাপতি লিটন, সম্পাদক বাঁধন ভোলায় ক্রিকেট ব্যাটের আঘাতে যুবকের মৃত্যু, থানায় মামলা পটুয়াখালীতে স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে স্বামী 'র বাড়িতে অনশন ডিবির অভিযানে সাড়ে ৪ লক্ষ টাকার ৬ কেজি গাঁজাসহ মাদক ব্যাবসায়ী আটক! কাঠালিয়া প্রাণিসম্পদ অধিদপ্তরের কর্মকর্তাকে পিটিয়ে জখম ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ - আহত ৩ । উজিরপুরে হানিফ পরিবহন ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২ বিয়ের দাবী নিয়ে ইডেন পড়ুয়া ছাত্রী চরফ্যাশন প্রেমিকার বাড়িতে ২দফা অনশন! শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১

মনপুরায় ফিশারিজ কো-ম্যানেজমেন্ট কমিটির ত্রৈমাসিক সভা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মনপুরা (ভোলা) প্রতিনিধি ॥
ভোলার মনপুরায় উপজেলা ফিশারিজ কো-ম্যানেজমেন্ট কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। মৎস্য অধিদপ্তরাধীন সাসটেইনেবল কোস্টাল এন্ড মেরিন ফিসারিজ প্রজেক্টের উদ্যোগে এই সভার আয়োজন করা হয়।

সোমবার (০১ এপ্রিল) দুপুর ১২ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এই সভা অনুষ্টিত হয়।

সভায় অ্যাপ্রোপ্রিয়েট ফিশিং ইন্টারভেনশন ফান্ড, অবরোধকালীন সময়ে মাছ ধরা থেকে বিরত থাকা, মডেল গ্রামে ফিশার্স গার্ড নিয়োগ, মনিটরিং টিম গঠন ও একনজরে মনপুরা ক্লাস্টারের অগ্রগতি তুলে ধরে আলোচনা করা হয়।

উপজেলা মেরিন ফিসারিজ কর্মকর্তা মাহমুদুল হাসানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলার নির্বাহী অফিসার জহিরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, মনপুরা থানা অফিনার ইনচার্জ মোঃ জহিরুল ইসলাম ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ মজিবুর রহমান।

সভা শেষে জেলেদের অবরোধকালীন বিকল্প কর্মসংস্থানের জন্য একটি ষ্ট্রীট ফুড মোবাইল ভ্যান, একটি আধুনিক কলেস্টোরেল ও একটি আধুনিক ডাস্টবিন বিতরন করা হয়।

এসময় আরও উপন্থিত ছিলেন, কোস্টের মনপুরা শাখা ব্যবস্থাপক এসএম সায়েম, ফিল্ড ম্যানেজার আরাফাত হোসেনসহ স্থানীয় জেলে ও গণমাধ্যমকর্মিরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ