২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিখ্যাত মনীষীদের দৃষ্টিতে যেমন ছিলেন মহানবী হযরত মুহাম্মদ (সা.) ২৫ বছরেও শান্তি ফেরেনি পাহাড়ে ! বাস্তবায়ন হয়নি পার্বত্য শান্তিচুক্তির অধিকাংশ ধারা বাকেরগঞ্জে ককটেল বিস্ফোরণ ! আটক-৩, সাড়াশি অভিযান চলছে শেবাচিম পরিচালক ও চিকিৎসকের উপর ক্ষুব্ধ হলেন স্বাস্থ্য সচিব চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই নবায়ন ও ট্রেড লাইসেন্সবিহীন প্রতিষ্ঠানের খোঁজে মাঠে বিসিসি বরিশালে চুরি হওয়া ১৭টি মোবাইল উদ্ধার করে মালিকদের হস্তান্তর জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি হওয়া অনিশ্চিত কেয়া’র বিয়ের আসরেই স্ত্রীকে চুমু দেওয়ায় ‘ডিভোর্স’! বন্ধুর স্ত্রীর গোসলের ভিডিও ধারণ, অতঃপর. . . . .. .

মনপুরায় মুদি ও জাল ব্যবসায়ীকে হত্যাচেষ্টা ! আটক-২

সোহাগ মাহামুদ সৈকত মনপুরা প্রতিনিধিঃ

ভোলার মনপুরায় তুলাতলী বাজারের মদি ও জাল ব্যবসায়ী মোঃ নুরনবী অরুন আগামি কাল রাত সাড়ে ১২ টার দিকে তার নিজ ব্যবসা প্রতিষ্টান বন্ধ করে রাতে হোন্ডাযোগে বাড়ি ফেরার পথে গতিরোধ করে হত্যার চেষ্টা চালায় ঢাকা থেকে আগত কিশোর গ্যাংয়ের ৪ সদস্য। ওই সময় চুরি দেখিয়ে টাকার ব্যাগ ছিনতাইসহ হত্যার চেষ্ঠা চালায় তারা। ব্যাবসায়ী অরুনের চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে কিশোর গ্যাংয়ের এর ৪ সদস্যরা পালিয়ে যাওয়ার সময় এক সদস্য পুকুরে পড়ে যায়। তখন ওই সদস্যকে স্থানীয়রা আটক করে পুলিশে দেয় । পরে পুলিশ রাতে অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের আরেক এক সদস্যকে আটক করে।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২ টায় মনপুরা উপজেলার ১ নং মনপুরা ইউনিয়নের তুলাতলী বাজারের মুদি ও জাল ব্যবসায়ী মোঃ নুরনবী অরুন বাড়ি ফেরার পথে ৯নং ওয়াড ঈশ্বরগঞ্জে হরিবাড়ি সংলগ্ন পাকা সড়কের উপর এই ঘটনা ঘটে।

উক্ত ঘটনায় আটককৃতরা হলেন, বরিশালের বাকেরগঞ্জ জেলার কৃষ্ণকাঠি গ্রামের বাসিন্দা বাদল মৃধার ছেলে হৃদয় (১৮) ও নরসিংদী জেলার বাসিন্দা রাজু মিয়ার ছেলে এছহাক (১৮)। আটকৃতরা বর্তমানে ঢাকার হেমায়েতপুরে বসবাস করে। তবে ঘটনার সাথে জড়িত পলাতক দুই সদস্য শুভ ও ফরহাদকে গ্রেফতারে অভিযান পরিচালনা করছে বলে জানিয়েছে পুলিশ।

মুদি ও জাল ব্যবসায়ী নুরনবী অরুন জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে সাড়ে ১২টার সময় তুলাতলী বাজার থেকে হোন্ডাযোগে বাড়ি ফেরার পথে ৯নং ওয়াড ঈশ্বরগঞ্জ হরিবাড়ির সামনে রাস্তার দুই পাশে দড়ি টানিয়ে গতিরোধ করে ছিনাতাই সহ হত্যার চেষ্ঠা করে দুর্বৃত্তরা। এই সময় অরুন চিৎকার দিলে রাস্তার পাশে বাড়িতে থাকা স্থানীয়রা ছুটে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে পালিয়ে যাওয়ার সময় এক সদস্য পুকুরে পড়ে গেলে ওই ছিনতাইকারী সদস্যকে স্থানীয়রা আটক করে পুলিশে কাছে হস্তান্তর করা হয়।

আটক কিশোর গ্যাংয়ের সদস্য হৃদয় জানান, স্থানীয় শুভ এর সহযোগিতায় ঢাকা থেকে চারদিন আগে আমরা তিনজন মনপুরায় শুভদের বাড়িতে আসি। গত তিনদিন ধরে ওই ব্যবসায়ীর গতিবিধি লক্ষ্য করি। পরে কাল (বৃহস্পতিবার) রাতে আমরা ৪ জন পরিকল্পনা করে টাকার ব্যাগ ছিনতাইয়ের জন্য চেষ্ঠা করি।

এব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাখাওয়াত হোসেন বলেন, আটককৃত কিশোর গ্যাংয়ের এক সদস্য হৃদয়ের তথ্যমতে অপর সদস্য এছহাককে অভিযান চালিয়ে আটক করা হয়। তবে ঘটনার সাথে জড়িত অপর সদস্য শুভ ও ফরহাদ পলাতক রয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ