৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ’র মহানুববতা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

স্টাফ রিপোর্টার :: করোনাকালীণ সময়ে অসুস্থ্য প্রবীণ আওয়ামী লীগ নেতার উন্নত চিকিৎসার ব্যবস্থা ও ব্যয়ভার বহন করে মহানুববতার দৃষ্টান্ত স্থাপণ করলেণ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি।

গৌরনদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কারপ্রাপ্ত মাহিলাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈকত গুহ পিকলু জানান, গত কয়েকদিন যাবত তার পিতা গৌরনদী উপজেলা আওয়মীলীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা কালিয়া দমন গুহ অসুস্থ্য হয়ে পরেন। করোনার কারনে বাসায় বসে তার চিকিৎসা সেবা চলছিলো। এরই মধ্যে তার (পিকলু) এক চাচা মৃত্যুবরন করেন।

তিনি আরও জানান, পিতা কালিয়া দমন গুহর অসুস্থ্যতার বিষয়টি তাৎক্ষনিক জানার পরপরই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি বাসায় এ্যাম্বুলেন্স পাঠিয়ে শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করিয়ে কালিয়া দমন গুহর উন্নত চিকিৎসার ব্যবস্থা করেন। অভিভাবক আবুল হাসানাত আব্দুল্লাহর মহানুববতায় অসুস্থ্য কালিয়া দমন গুহ এখন অনেকটাই সুস্থ্য বলে জানিয়েছেন ইউপি চেয়ারম্যান পিকলু। মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহর প্রতি অশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন কালিয়া দমন গুহর পরিবারের সদস্যরা।

সর্বশেষ