৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

মহানবী (সা.) কে অবমাননার প্রতিবাদে হিজলায় বিক্ষোভ,মানববন্ধন।

বিশ্বনবী হযরত মোহাম্মদ (সাঃ) ও হযরত আয়শা (রাঃ) কে নিয়ে ভারতের বিজেপি নেত্রী নুপুর শর্মা ও নবীন কুমারের অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে হিজলা উপজেলাধীন তুলাতলা মৌলভীরহাটে সর্বস্তরের মুসলিম জনতার বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করে।

আজ শুক্রবার(১০ জুন) বাদ আসর মৌলভীর বাজার থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বাজার মসজিদের সামনে অবস্থান করে মানববন্ধন কর্মসূচি পালন করে।

এসময় মানববন্ধন পরিচালনা কমিটির আহবায়ক ও খতিব মৌলভীবাজার কেন্দ্রীয় জামে মাসজিদ ও সদর বাংলাদেমুজাহিদ কমিটি হওজলা উপজেলা শাখা- শাইখুল হাদীস আল্লামা আবুবকর সিদ্দিক হামিদী বলেন “দ্রুত সময়ের মধ্যে ভারতীয় রাষ্ট্রদূতকে তলব করে জবাব নিয়ে রাষ্ট্রীয় ভাবে নিন্দা না করলে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে। যতদিন পর্যন্ত নষ্টা মহিলা নুপুর শর্মাকে বিচারের আওতায় না আনা হবে ততদিন পর্যন্ত আমাদের এ কর্মসূচি তীব্র থেকে তীব্রতর রুপ ধারন করবে। তিনি ভারত সরকারের উদ্দেশ্যে বলেন ভারতের মোদি সরকার যদি নুপুর শর্মার উপযুক্ত বিচার না করো তাহলে তাওহিদী জনতাকে সঙ্গে নিয়ে তোমার বিরুদ্ধে একশনে যাবো। প্রয়োজনে ভারতীয় পণ্য বর্জন করব।

সমাবেশে আরও বক্তব্য রাখেন মাওলানা সালাউদ্দিন খান মোহতামিম কাসেমুল উলুম ইসলামিয়া মাদ্রাসা হিজলা-বরিশাল।
এসময় উপস্থিথ ছিলেন আঃ হামিদ প্রভাষক হিজলা ডিগ্রী কলেজ, সহ আরও অনেকে।

বক্তারা বলেন, মহানবী (সাঃ) কে নিয়ে অবমাননাকর মন্তব্য করে বিজেপির দুই নেতা বিশ্বের কোটি কোটি মুসলমানের হৃদয়ে আঘাত করছে। তাই এই দুই কুলাঙ্গার নেতার কর্মকাণ্ডে সারা বিশ্বের মুসলিম সমাজ তীব্র প্রতিবাদ জানাচ্ছে।

আমরাও তাদের সাথে ঐক্যমত প্রকাশ করছি। এবং এ ধরনের কর্মকাণ্ডের তীব্র প্রতিবাদ জানাচ্ছি এর পাশাপাশি এই কুলাঙ্গার দুই নেতার ধর্মীও শান্তি বিনষ্টের দায়ে সর্বোচ্চ শাস্তির দাবি করছি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ