৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সাংবাদিক অপু রায় এবং সাংবাদিকপুত্র জারিফ এর মৃত্যুতে শোক প্রকাশ ঝালকাঠিতে পৃথক ঘটনায় দুই লাশ উদ্ধার উজিরপুরে ফলজ গাছ কেটে অসহায় নারীর বসতবাড়ি দখলের পায়তারা গ্যাস সংযোগ না থাকায় পটুয়াখালীতে গড়ে ওঠেনি শিল্পকারখানা ৬ দফা দাবি আদায়ে পবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট অগ্নি দূর্ঘটনায় তিনটি পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছেন মির্জাগঞ্জ বিএনপি। নাজিরপুরে ইট বোঝাই নৌকা ডুবে ব্যবসায়ীর মৃত্যু নদীতে অবৈধ জাল অপসারণ, ভোলায় বাড়ছে মাছের উৎপাদন শেবাচিম হাসপাতালে শয্যা বাড়ায় বেড়েছে রোগীর ভোগান্তি! মসজিদের সম্পত্তি দখল করলে দুই বছরের কারাদণ্ডের বিধান রেখে সংসদে বিল পাস

মহিপুরের ওসি’র মহানুভবতায় পথ হারানো শিশু সুমাইয়া আক্তার (০৭) খুঁজে পেল তার পরিবার”

কলাপাড়া প্রতিনিধি :

পটুয়াখালীর মহিপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার মোঃআবুল খায়েরের মহানুভবতায় পথ হারানো শিশু সুমাইয়া খুজে পেলো তার পরিবার।
পুলিশ সূত্রে জানাযায় ২৩ অক্টোবর সন্ধায়

লতাচাপলীর নাইয়োরী পাড়া গ্রামের ভ্যান চালক মোঃ হাসান প্যাদা জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর মাধ্যমে থানার ডিউটি অফিসারের সরকারি মোবাইল নম্বরে কল করে জানান যে, মহিপুর থানাধীন কুয়াকাটা চৌরাস্তা কুয়াকাটা টু পটুয়াখালী মহাসড়কের উপর সুমাইয়া আক্তার (০৭) নামের একজন পথহারা শিশুকে পায়।

শিশুটি পথ হারিয়ে মা-বাবা সহ পরিবারের কাউকে খুঁজে পাচ্ছিল না। সমুদ্র সৈকত সংলগ্ন বিভিন্নস্থানে তার পরিবারের আপন লোকজনদের খোঁজাখুঁজি করে না পেয়ে কান্না করিতেছিল। উক্ত পথ হারানো শিশু তার বাবার নাম ছাড়া কিছুই বলিতে পারে নি। ডিউটি অফিসার বিষয়টি অফিসার ইনচার্জ, মহিপুর থানাকে অবহিত করলে অফিসার ইনচার্জ এর নির্দেশে মহিপুর থানার কুইক রেসপন্স টিম দ্রুত ঘটনাস্থল উপস্থিত হয়ে পথ হারানো শিশু সুমাইয়া আক্তার (০৭)’কে পরম মমতায় তার মা-বাবার কাছে পৌঁছে দেওয়ার আশ্বাস প্রদান করেন। কুইক রেসপন্স টিম এর সদস্যরা অফিসার ইনচার্জ এর সরাসরি তত্বাবধানে শিশু সুমাইয়া আক্তার (০৭)’কে সাথে নিয়ে তার পরিবারের লোকজনদের খুঁজে বের করতে থানা এলাকার বিভিন্নস্থানে যোগাযোগ করেন। অবশেষে দীর্ঘ ০২(দুই) ঘন্টা পর মহিপুর থানার কুইক রেসপন্স টিম সুমাইয়া আক্তার (০৭), পিতা-সৈয়দ শামসুল হক, মাতা-মোসাঃ আমিনা বেগম, সাং-পুরানপুর, থানা-কানাইঘাট, জেলা-সিলেট, এ/পি-মহিপুর (কাঠপট্টি), থানা-মহিপুর, জেলা-পটুয়াখালীর ঠিকানা খুঁজে পেয়ে তার পরিবারের সাথে যোগাযোগ করেন এবং শিশু সুমাইয়া আক্তার (০৭)’কে থানার নারী, শিশু,বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিসডেস্কে নিয়ে এসে খাবারের ব্যবস্থা সহ মানবিক সেবা প্রদান করেন। শিশুটির বাবা থানায় হাজির হইলে অফিসার ইনচার্জ শিশুটিকে তার বাবার কোলে ফিরিয়ে দেন।

শিশু সুমাইয়া আক্তার (০৭)’কে ফিরে পেয়ে তাহার বাবা সৈয়দ শামসুল হক আবেগাপ্লুত হয়ে মহিপুর থানা পুলিশকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ