২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিখ্যাত মনীষীদের দৃষ্টিতে যেমন ছিলেন মহানবী হযরত মুহাম্মদ (সা.) ২৫ বছরেও শান্তি ফেরেনি পাহাড়ে ! বাস্তবায়ন হয়নি পার্বত্য শান্তিচুক্তির অধিকাংশ ধারা বাকেরগঞ্জে ককটেল বিস্ফোরণ ! আটক-৩, সাড়াশি অভিযান চলছে শেবাচিম পরিচালক ও চিকিৎসকের উপর ক্ষুব্ধ হলেন স্বাস্থ্য সচিব চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই নবায়ন ও ট্রেড লাইসেন্সবিহীন প্রতিষ্ঠানের খোঁজে মাঠে বিসিসি বরিশালে চুরি হওয়া ১৭টি মোবাইল উদ্ধার করে মালিকদের হস্তান্তর জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি হওয়া অনিশ্চিত কেয়া’র বিয়ের আসরেই স্ত্রীকে চুমু দেওয়ায় ‘ডিভোর্স’! বন্ধুর স্ত্রীর গোসলের ভিডিও ধারণ, অতঃপর. . . . .. .

মাইকেল বাবু রতনের কোরিওগ্রাফিতে “রাগী” আসছে ১৪ অক্টোবর

আব্দুল্লাহ আল মামুন (এ আল মামুন), বিনোদন ডেস্কঃ

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সিনেমার পর্দা কাপাতে আগামী ১৪ অক্টোবর আসছে মিজানুর রহমান মিজান পরিচালিত সিনেমা ‘রাগী’। পরিচালনার পাশাপাশি এই সিনেমার কাহিনি ও চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই।

এ্যাকশন ধর্মী এই সিনেমাটা বাংলাদেশের দর্শকদের এক ভিন্নতার স্বাদ দিবে এমনটাই আশাবাদ ব্যাক্ত করেছেন ছবির পরিচালক।

তিনি বলেনঃ রাগী সিনেমাটি সম্পুর্ন এ্যাকশনধর্মী একটি ফিল্ম, যা দেখে আমাদের দর্শক তামিল সিনেমার স্বাদ পাবে বলে আমার বিশ্বাস। আমার সিনেমার এ্যাকশন দৃশ্যগুলো পরিচালনা করেছেন কামাল মাহমুদ, দেলোয়ার হোসেন দিলু ও আরমান।

পরিচালক আরো বলেন – বহুদিন পরে এই সিনেমার মধ্যদিয়ে আবারো পর্দায় দেখা যাবে একসময়ের হার্টথ্রব নায়িকা মুনমুনকে, তবে নায়িকা হিসেবে না, তিনি কাজ করেছেন একটি চ্যালেঞ্জিং চরিত্রে, দর্শক নতুন এক মুনমুনকে খুজে পাবে এই সিনেমার মধ্যদিয়ে, এটা আমার বিশ্বাস। মুনমুন ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন আবির চৌধুরী, আচল, মৌমিতা সহ আরো অনেক নামীদামী শিল্পী।

জাকিরা খাতুন জয়া প্রযোজিত রাগী সিনেমায় আহাম্মেদ হুমায়ুন এর সংগীত পরিচালনায় গান করেছেন ইমরান, কণা, শাওন গান ওয়ালা ও কর্ণিয়া, এবং এই গানগুলো চিত্রায়িত করার জন্য কোরিওগ্রাফার হিসেবে ছিলেন বর্তমান চলচ্চিত্রের অন্যতম ড্যান্স কোরিওগ্রাফার মাইকেল বাবু রতন।

আমাদের প্রতিনিধির সাথে আলাপকালে রাগী সিনেমা সম্পর্কে মাইকেল বাবু বলেন – চমৎকার গানের কথা এবং চমৎকার ছিলো শিল্পীদের গায়কী ধরন, অনেক ভালো বাজেট ছিলো এই সিনেমার গানের জন্য, কক্সবাজার, ফিল্ম ভ্যালী ও ফাইভস্টার হোটেলের মনোরম লোকেশনে প্রয়োজন অনুযায়ী সেট তৈরি করে এই সিনেমার গান চিত্রায়ণ করা হয়েছে। আমি মাইকেল আশাবাদী এই সিনেমা এবং সিনেমার গান দর্শক হৃদয় ছুয়ে যাবে।

রঙমঞ্চ থেকে আস্থা কথাচিত্রের ব্যানারে রাগী সিনেমাটি রিলিজ হচ্ছে আগামী ১৪ অক্টোবর।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ