১লা এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চাঁন মিয়ার ডাক্তার হওয়ার স্বপ্ন পূরন করতে পাশে দাঁড়ালেন সেচ্ছাসেবী শোভন। বরিশাল বাণী পরিবারের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালের ডাকাত সর্দার বাদল শরীফ ঢাকায় গ্রেফতার ঝালকঠিতে মেলা শেষে পরে আছে বিধ্বস্ত খেলার মাঠ বরগুনায় বন্যা নিয়ন্ত্রণ বাঁধে তীব্র ভাঙন পটুয়াখালীতে প্রধানমন্ত্রীর ত্রান তহবিলের ৮ লক্ষ টাকার চেক হস্তান্তর করেন আলী আশ্রাফ বাউফলে প্রথম আলোর সম্পাদকসহ তিন সাংবাদিকের বিরুদ্ধে মামলা প্রত্যাহার ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের... শেখ হাসিনা ক্ষমতায় থাকায় বাংলাদেশ আজ উন্নত সমৃদ্ধ : প্রাণিসম্পদ মন্ত্রী শোক সংবাদ সাংবাদিক বুলবুলের নানী সাহেরা খাতুনের ইন্তেকাল আমতলীতে নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে শিশুর মৃত্যু

মাওঃ আঃ আজিজকে হাজারো মানুষের অশ্রুসজল বিদায়

বরিশাল বাণী: বরিশাল ব্যাপ্টিস্ট মিশন বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, ইসলামীক গবেষক ও সদা হাস্যোজ্জল মানুষ মাওলানা আব্দুল আজিজ ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি অইন্না ইলাইহি রাজিউন। ২৫ জানুয়ারী বুধবার রাতে নগরীর ওয়াপদা মসজিদে ঈশার নামাজের জন্য ওযু করতে গিয়ে অজ্ঞান হয়ে পড়েন তিনি। মুসল্লিরা তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুর খবর পেয়ে রাতে তার বাসভবনে ছুটে আসেন হাজার হাজার মানুষ।
২৬ জানুয়ারী বৃহস্পতিবার সকাল ৮ টায় নগরীর চাঁদমারী মাদ্রাসা প্রাঙ্গনে হাজারো মানুষের অংশগ্রহণে জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। এ সময় সহকর্মী, বন্ধু বান্ধব, আত্মীয় স্বজন ও পরিচিতজনরা কান্নায় ভেঙ্গে পড়েন। এমন একজন সদালপী ও পরোপকারী মানুষের বিয়োগ অপুরনীয় ক্ষতি। মহান আল্লাহ তাকে জান্নাতবাসী করে তার পরিবারকে ধৈর্য ধারন করার তৌফিক দিন। এ মর্মে সকলেই দোয়া করেন।
পরে মরহুম মাওলানা আঃ আজিজকে নিয়ে যাওয়া হয় বাউফলে তার গ্রামের বাড়িতে। সেখানে জোহার নামাজের পর তাকে ২য় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ