রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৫:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বপরিবারে আত্মসমর্পণ করলেন আরও দু’জন মাদক ব্যবসায়ী নাজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ৩ জনকে পিটিয়ে আহত কাজীরহাটে প্রেমিকাকে বিয়ের আশ্বাসে ফেমিকন খাওয়ালো প্রেমিক, থানায় অভিযোগ করোনায় মারা গেলেন চক্ষু বিশেষজ্ঞ ডা. গোলাম মোস্তফা চরফ্যাসনে অবৈধ মোটরসাইকেল ও ফুটপাত দখলে ভোগান্তি ! মঠবাড়িয়ায় পুলিশের তৎপরতায় ট্রিপল মার্ডারের রহস্য উদ্ঘাটন, আটক-২ ফটোশপে নারীর অশ্লীল ছবি বানিয়ে ব্লাকমেইলিং, নাহিদকে খুঁজছে পুলিশ আগৈলঝাড়া কম্পিউটার সমিতির কমিটি গঠন বাকেরগঞ্জে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর জন্মবার্ষিকী পালিত বরগুনায় সিফাতের মুক্তির দাবীতে মানবন্ধনে পুলিশের মারমুখী অবস্থান, আহত ১০
মাছরাঙ্গা টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকীতে ‘নেমক’

মাছরাঙ্গা টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকীতে ‘নেমক’

Print Friendly, PDF & Email

এ আল মামুন, বিনোদন প্রতিবেদকঃ আগামীকাল বৃহস্পতিবার ৩০ জুলাই দশ বছরে পদার্পণ করতে যাচ্ছে স্যাটেলাইট চ্যানেল মাছরাঙ্গা টেলিভিশন। চ্যানেলটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাত ৯ টায় প্রচারিত হবে বিশেষ নাটক ‘নেমক’।

অয়ন চৌধুরীর রচনায় নাটকটি পরিচালনা করেছেন এস কে শুভ। আলেক মিয়ার ‘তরু লতা হারবাল’ ঔষধের দোকানে চাকরি নিয়ে আসে নেমক জোয়ার্দার। খুবই সহজ সরল কিন্তু মেধাবী নেমক এই শর্তে চাকরি পায় যে আলেক মিয়ার বাড়িতে লজিং মাস্টার হিসাবে থাকবে এবং তার দোকান দেখাশোনা করবে। নেমক গাছপালা তরুলতা খুবই ভালোবাসে। কিন্তু আলেক মিয়ার বাড়িতে যখন চাকরি নিয়ে নেমক আসে তখন আলেকের কলেজ পড়ুয়া দুই মেয়ে তরু ও লতা’র এক প্রশ্নের উত্তরে নেমক বলে আমি গাছপালা আর তরুলতা খুব ভালোবাসি। এ নিয়ে সরল স্বভাবের তরু ও রাগী স্বভাবের লতার মধ্যে দ্বন্দ্ধ তৈরী হয়। তরু ও লতা দুজনেরই ভালো লেগে যায় নেমককে। কিন্তু নেমক ?

নাটকটি সম্পর্কে পরিচালক এস কে শুভ বলেন, ভালবাসা বা প্রেম শুধু মানুষের মধ্যেই নিহিত নয়। জগৎয়ের অনেক কিছুর প্রতিই মানুষ প্রেম ও ভালবাসা নিবেদন করতে পারে। তেমনি নেমক প্রমান করে যে সে গাছপালা তরুলতার প্রেমিক। কারন তাদের রোপণ ও সুরক্ষা করা সবার দ্বায়ীত্ব। গল্পের অন্তর্নিহিত কথা গুলো হাস্যরসাত্মক ভাবে উপস্থাপিত হবে নেমক নাটকে। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- রওনক হাসান, মৌসুমী হামিদ, শিশির আহমেদ, ইমু শিকদার, মাহমুদুল হক মিঠু প্রমুখ।

 150 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

add



© All rights reserved © 2014 barisalbani