১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঝালকাঠিতে স্ত্রীর যৌতুক মামলায় পুলিশ কর্মকর্তা শ্রীঘরে ববিতে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে বৃদ্ধি পেয়েছে ৫০টি আসন গলাচিপায় স্কুলের কমিটি নিয়ে তর্ক, সহকর্মীর বিরুদ্ধে হামলার অভিযোগ শিক্ষকের টানা দুই মাস মেঘনা ও তেতুলিয়া নদীর অভয়াশ্রমে মাছ ধরার উপর নিষেধাজ্ঞা গলাচিপায় শিক্ষকের হাতে শিক্ষক লাঞ্ছিত, তদন্তে কমিটি আমতলী পৌরসভার বাসস্ট্যান্ডে বাঁশের বেড়া, যাত্রীসেবা সড়কে বাউফলে প্রেমিক যুগলকে না পেয়ে প্রেমিকার বাবাকে মারধর দেশ ও ইসলাম রক্ষায় বৃহত্তর ঐক্যের বিকল্প নেই : চরমোনাই পীর নলছিটিতে ৫ কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা আটক বরিশালে বড়ই বিক্রেতাকে পেটালেন ওয়ার্ড কাউন্সিলর ও তার সহযোগী

মাদকের আখড়া রায়পাশা-কড়াপুর, ডিবির অভিযানে আটক-২

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী: রায়পাশা করাপুর ইউনিয়নের রায়পাশার সংলগ্ন মিয়ার পোল এলাকা থেকে গতকাল রাত আনুমানিক আটটার সময় বরিশাল ডিবি পুলিশ দুইজনকে মাদক ইয়াবাসহ গ্রেপ্তার করেন।

দুইজন হলেন মোঃ সজিব পিতা মোঃ খোকন সং পপুলার ও অন্যজন মোহাম্মদ মিঠু গ্রাম রায়পাশা। এই চক্র ইউনিয়নের বিভিন্ন জায়গায় মাদকদ্রব্য গাজা ইয়াবা ও ফেনসিডিল বিক্রি করে আসতেছে তাদের কে পুলিশ রিমান্ডের মাধ্যমে এলাকার গডফাদার ও প্রধান দেরকে বের করে এলাকাকে মাদক আগ্রাসন থেকে রক্ষা করার জন্য প্রশাসনের আরো কঠোর হওয়া উচিত।

ইতিমধ্যে এই মাদক সহ উত্তর কড়াপুর এর ইউপি মেম্বার হাবিবুর রহমান মিন্টু এর ভাই রিপন ইতিমধ্যে পুলিশের হাতে বহুবার গ্রেপ্তার করেছে এবং তার বিরুদ্ধে মামলাও রয়েছে। উক্ত মামলাগুলো থেকে জামিনে এসে পুনরায় এলাকায় তার আপন ভাতিজা মোঃ সজিব সহ এলাকায় উক্ত ব্যবসা পরিচালনা করিয়া আসিতেছে যা প্রশাসনের ওয়াকিবহাল হওয়া উচিত এমন, অবস্থায় কড়াপুর এর সব জায়গায় মাদকের ব্যবসা রমরমা অবস্থা।

প্রশাসন যদি কঠোর ব্যবস্থা নেয় তাহলে মাদকের কড়াপুর এর গডফাদার কে অবিলম্বে আইনের আওতায় এনে এলাকাকে মাদকমুক্ত ও যুবসমাজকে মাদকের আসক্ত তার হাত থেকে রক্ষা করা অতীব জরুরী।

সর্বশেষ