১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

মাদক ব্যবসায়ী তরিকুলের মাদক ব্যাবসা না করার শপথ

এম.এ.আর.নয়ন, স্টাফ রিপোর্টার ।। চুয়াডাঙ্গা জেলা পুলিশের ধারাবাহিক মাদকবিরোধী অভিযানে কোণঠাসা হয়ে পড়ে মাদক ব্যাবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার শপথ গ্রহণ করছেন একের পর এক মাদক ব্যবসায়ী। চুয়াডাঙ্গা পুলিশের কার্যালয়ে উপস্থিত হয়ে তারা মাদক ব্যাবসা না করার শপথ গ্রহণ করছেন।

এরই ধারাবাহিকতায় সোমবার (২৩শে আগস্ট) সকাল সাড়ে ১১টার সময় চুয়াডাঙ্গা পুলিশ সুপারের কার্যালয়ে উপস্থিত হয়ে স্ত্রী ও দুই পুত্র সন্তানের উপস্থিতিতে জীবনে আর কখনো মাদক ব্যাবসা না করার অঙ্গীকার ব্যক্ত করে শপথ গ্রহণ করেন চুয়াডাঙ্গা সদর থানাধীন শংকরচন্দ্র ইউনিয়নের গাড়াবাড়িয়া গ্রামের মোঃ জামাল উদ্দিনের ছেলে মোঃ তরিকুল ইসলাম।

এ সময় পুলিশ সুপার চুয়াডাঙ্গা মোঃ জাহিদুল ইসলাম মাদক ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, কোন মাদক ব্যবসায়ীকে ছাড় দেওয়া হবে না। আসন্ন বিপদ আসার পূর্বেই সকল মাদক ব্যবসায়ীকে আত্মউপলদ্ধি থেকে মাদক ব্যাবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসতে হবে। এছাড়া মাদক ব্যবসায়ীদের স্বাভাবিক জীবনে ফিরে এসে ধর্মীয় অনুশাসন মেনে চলার আহবান ও জানান তিনি।

উল্লেখ্য, চুয়াডাঙ্গা জেলা পুলিশের তৎপরতায় গত ২২শে আগস্ট চুয়াডাঙ্গা পুলিশ সুপারের কার্যালয়ে উপস্থিত হয়ে সদর থানাধীন ভাণ্ডারদহ গ্রামের মৃত শের আলীর ছেলে মোঃ শফিকুল ইসলাম এবং ২১শে আগস্ট একই গ্রামের আব্দুল ওহাবের ছেলে মোঃ ওহিদুল ইসলাম এবং আইনালের ছেলে চাঁন মিয়া জীবনে আর কোনদিন মাদক ব্যাবসা না করার শপথ গ্রহণ করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ