২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ইরানের প্রেসিডেন্ট, পররাষ্ট্রমন্ত্রী ও গভর্নর নিহ*ত নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা

মাদারবুনিয়া ইউনিয়নে গরীবদের মাঝে করোনা প্রতিরোধ সামগ্রী বিতরন করেন চেয়ারম্যান মিলন মাঝী

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মির্জা আহসান হাবিব ঃ পটুয়াখালী জেলার সদর উপজেলার মাদারবুনিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মুশফিকুর রহমান মিলন মাঝী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ্দকৃত এলজি এসপির অর্থে এলাকার গরীব এবং অসহায় মানুষের মধ্যে, সাবান ও সাবানেরগুরা, ব্লিসিং পাউডার ও মাক্স বিতরণ করেন।
সেমবার সকাল ১০টায় মাদারবুনিয়া ইউনিয়ন পরিষদের হল রুমে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুসফিকুর রহমান মিলন মাঝী হতদরিদ্রদের মাঝ সাবান, ব্লিসিং পাউডার, সাবানের গুরা ও মাক্স বিতরন করেন। এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সচিব পরান দত্ত ও ইউনিয়ন পরিষদের ইউপি সদস্যসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।
এ সময় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুশফিকুর রহমান মিলন মাঝী বলেন করোনা কালীন সময়ে সকলকে শর্তকতার সহিত চলাফেরা করতে হবে সাথে সাথে মাক্স পরিধানসহ ঘন ঘন সাবান পানিদিয়ে বার বার হাত দুতে হবে। যাতে করে আমরা সকলে করোনা মহামারী থেকে দূরে থাকতে পারি।

সর্বশেষ