২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিখ্যাত মনীষীদের দৃষ্টিতে যেমন ছিলেন মহানবী হযরত মুহাম্মদ (সা.) ২৫ বছরেও শান্তি ফেরেনি পাহাড়ে ! বাস্তবায়ন হয়নি পার্বত্য শান্তিচুক্তির অধিকাংশ ধারা বাকেরগঞ্জে ককটেল বিস্ফোরণ ! আটক-৩, সাড়াশি অভিযান চলছে শেবাচিম পরিচালক ও চিকিৎসকের উপর ক্ষুব্ধ হলেন স্বাস্থ্য সচিব চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই নবায়ন ও ট্রেড লাইসেন্সবিহীন প্রতিষ্ঠানের খোঁজে মাঠে বিসিসি বরিশালে চুরি হওয়া ১৭টি মোবাইল উদ্ধার করে মালিকদের হস্তান্তর জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি হওয়া অনিশ্চিত কেয়া’র বিয়ের আসরেই স্ত্রীকে চুমু দেওয়ায় ‘ডিভোর্স’! বন্ধুর স্ত্রীর গোসলের ভিডিও ধারণ, অতঃপর. . . . .. .

মাদারবুনিয়া ইউনিয়ন ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক ব্যবসায়ী বাপ্পিকে ফুলের শুভেচ্ছা

মির্জা আহসান হাবীব ঃ পটুয়াখালী জেলার সদর উপজেলার ৮ নং মাদারবুনিয়া ইউনিয়ন এর ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয় এতে সভাপতি মোঃ বায়েজিদ আহম্মেদ ও সাধারণ সম্পাদক মোঃ সোহেল সিকদার নির্বাচিত হয়। নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাফিজুর রহমান বাপ্পিকে ফুলের শুভেচ্ছা জানান।
১৬ নভেম্বর ২০২২ বুধবার সন্ধ্যায় মাদারবুনিয়া ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি সভাপতি মোঃ বায়েজিদ আহম্মেদ ও সাধারণ সম্পাদক মোঃ সোহেল সিকদারের ফুলের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগনেতা জুয়েল মৃধাসহ ছাত্রলীগের অন্যান্য নেতা কর্মীরা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ