২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মাদারীপুরের ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় দুই ট্রাক চালক নি*হত 

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
জাহিদ হাসান, মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরের শিবচরে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পাইপ বোঝাই একটি পিকআপের পিছনে চিনি বোঝাই একটি ট্রাক সজোরে ধাক্কা দিলে পিকআপ চালক ও ট্রাক চালক দুইজনই নিহত হয়েছে। রবিবার সকালে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে এই দুর্ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে গাড়ি দুটি জব্দ করেছে।
হাইওয়ে পুলিশ জানায়, রবিবার সকালে ঢাকা- ভাঙ্গা এক্সপ্রেস হাইওয়ের মাদারীপুরের শিবচরের হাজী শরীয়াতুল্লাহ সেতু সংলগ্ন এলাকায় পাইপ বোঝাই একটি পিকআপ রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল। এসময় ঢাকা থেকে আসা একটি চিনি বোঝাই ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে পিকআপটির পিছনে সজোরে ধাক্কা দেয়। এতে ট্রাকটির সামনের অংশ ও পিকআপটির পিছনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এসময় ট্রাক চালক মো. উজ্জ্বল (৩৫) ও মো. রায়হান (২১) গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
নিহত উজ্জ্বল ঝিনাইদহ জেলার খালিশপুর উপজেলার বজরাপুর গ্রামের মো. ইসার ছেলে ও নিহত রায়হান গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার মনিরাম গ্রামের মো. মোজাহার আলীর ছেলে। শিবচর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেছে এবং গাড়ি দুটি জব্দ করে।
শিবচর হাইওয়ে থানার ওসি মো. শাকিল আহমেদ বলেন, রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পিকআপে ট্রাক ধাক্কা দিলে পিকআপের পিছনে দাঁড়িয়ে থাকা পিকআপ চালক ও ট্রাকের চালক দুজনেই নিহত হয়েছে। ট্রাক ও পিকআপ জব্দ করা হয়েছে। নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

সর্বশেষ