২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

মাদারীপুরে গৃহবধুর লা/শ উদ্ধার, আটক-২

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

জাহিদ হাসান, মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরের কালকিনিতে নুপুর (২৩) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছেন থানা পুলিশ।শুক্রবার বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই গৃহবধুর লাশ উদ্ধার করা হয়। এদিকে এ ঘটনায় দুইজনকে আটক করেছে থানা পুলিশ।
নিহত নুপুর বেগম পৌর এলাকার চরঠেঙ্গামারা গ্রামের রিপন বেপারীর মেয়ে এবং একই এলাকার উত্তর ঠেঙ্গামারা গ্রামের রানা হাওলাদারের স্ত্রী।
নিহতের পরিবারের অভিযোগ ও থানা পুলিশ সুত্রে জানা গেছে, গত শনিবার নিহত ওই গৃহবধুকে অসুস্থ অবস্থায় কালকিনি হাসপাতালে ভর্তি করেন তার পরিবার। কিন্তু হাসপাতাল থেকে গত বুধবার তাকে বাড়িতে নিয়ে যায়। পরে শুক্রবার দুপুরে ওই গৃহবধু পূনরায় অসুস্থ হয়ে পরলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। খবর পেয়ে কালকিনি থানা পুলিশ নিহত ওই গৃহবধুর লাশ উদ্ধার করেন। এবং এই ঘটনায় নিহতের স্বামী রানা হাওলাদার ও তার ননদ ময়ুরি বেগমকে আটক করেন থানা পুলিশ।
নিহতের বাবা কান্না জরিত কণ্ঠে বলেন, আমার মেয়ে নুপুরকে তার স্বামী রানা ও তার ননদ ময়ুরি নির্যাতন করে হাসপাতালে ভর্তি করেছে। তাই সে মারা গেছে। আমি তাদের বিচার চাই।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি (তদন্ত) মো. মারগুব তৌহিদ বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এবং প্রাথমিকভাবে জিজ্ঞাসা বাদের জন্য নিহতের স্বামী ও তার ননদকে আটক করা হয়েছে।

সর্বশেষ