১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপঃ কুয়াকাটা সৈকত থেকে সরিয়ে নেয়া হচ্ছে ক্ষুদ্র প্রতিষ্ঠান চর জহিরুদ্দিনের মোশাররফ হোসেন কাশেমকে বাঁচাতে এগিয়ে আসুন বরিশালে বৃষ্টি-জোয়ারের পানিতে তলিয়ে গেছে বিভিন্ন এলাকা ! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃ্দ্ধকে মারধর, শেবাচিমে ভর্তি ! রাঙ্গাবালীতে তেল সারের মূল্যবৃদ্ধিতে কৃষকের গলার কাঁটা প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা ঝালকাঠিতে অগ্নিদগ্ধ লঞ্চ এমভি অভিযান-১০ মালিককে ফেরত

মাদারীপুরে জাতীয় বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

জাহিদ হাসান, মাদারীপুর প্রতিনিধি:
জাতীয় বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলা ২০২২ উপলক্ষে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জাতীয় বৃক্ষরোপণ অভিযান ২০২২ এর নির্দেশনা অনুযায়ী ৬ জুলাই বুধবার সকাল ৯ টায় মাদারীপুরে আনসার ও ভিডিপি কার্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। বৃক্ষরোপণ উপলক্ষে জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে পঞ্চাশটি এবং ২০ আনসার ব্যাটালিয়ন কুলপদ্দী, মাদারীপুরে একশটি গাছের চারা রোপণ করা হয়। এছাড়াও চার উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয় সদর, কালকিনি, রাজৈর ও শিবচর উপজেলায় দশটি করে মোট চল্লিশটি এবং কালকিনি উপজেলাস্থ বালিগ্রাম আনসার ও ভিডিপি ক্লাবে দশটি ফলজ, বনজ ও ভেষজ গাছের চারা একযোগে রোপণ করা হয়।
গাছের চারা রোপণের সময় উপস্থিত ছিলেন, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট এবং ২০ আনসার ব্যাটালিয়ন কুলপদ্দী, মাদারীপুরে এর উপ-পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) মো. শরফুজ্জামান। এসময় সংশ্লিষ্ট কার্যালয়ের বিভিন্ন পদবীর সকল কর্মকর্তা-কর্মচারী ও আনসার ভিডিপির সদস্যগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ