১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

মাদারীপুরে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে মা-মেয়ের মৃত্যু

জাহিদ হাসান, মাদারীপুর জেলা প্রতিনিধি:
মাদারীপুরের রাজৈরে ভ্যান থেকে ছিটকে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে মা মেয়ে মারা গেছে। মা রওশন আরা বেগম ( ৪১) ও মেয়ে আল্লাদি আক্তার (২০) টেকেরহাট থেকে রাজৈর উপজেলার দিকে যাচ্ছিল। ঢাকা বরিশাল মহাসড়কের বৌলতলী স্থানে ব্রীজের নির্মান কাজ চলছে, সেখানে এসে বিকল্প রাস্তা (ডাইভেশন) দিয়ে যাওয়ার সময় ভ্যান উল্টে গেলে মা ও মেয়ে ছিটকে পড়ে যায়। ওই সময় পিছন থেকে আসা একটি পন্যবাহী ট্রাক এসে তাদের দুজনকে চাপা দেয়। ফলে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ। পুলিশ জানায় তদন্ত সাপেক্ষে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মাদারীপুরের রাজৈরের ঢাকা বরিশাল মহাসড়কের বৌলতলী এলাকায় ভ্যান থেকে ছিটকে পড়ে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে মা ও মেয়ে নিহত হয়েছে। বুধবার সকাল ১০ টায় ঘটনাটি ঘটে।
নিহত রওশন আরা ফরিদপুর জেলার ভাঙ্গা থানার সলিল দিয়া গ্রামের নুরুল মাতুব্বরের স্ত্রী ও আল্লাদী তার মেয়ে। এ ঘটনার পরে ভ্যান চালক পালিয়ে যায়।
মস্তফাপুর হাইওয়ে পুলিশের এসআই জুয়েল আহমেদ জানান, টেকেরহাট থেকে রাজৈর এর দিকে ভ্যান ও ট্রাকটি আসতেছিল বৌলতলী (ডাইভেশনে) আসলে ভ্যান উল্টে যায়। এ সময় পিছনে থাকা ট্রাকটি মা-মেয়েকে চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। নিহতের লাশ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ