৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভোলায় অনলাইন মার্কেটিং ও কমিউনিটি মিনি ফেয়ার ২০২২ অনুষ্ঠিত নৌকা মুক্তির সোপান, দেশের মানুষকে মুক্তি দিয়েছে নৌকা নির্ধারিত সময়ের পাঁচ ঘন্টা আগেই শুরু হলো রাজশাহীতে বিএনপির গণসমাবেশ জাতীয় সাংবাদিক সংস্থা’র নবনির্বাচিত কেন্দ্রীয় পরিষদকে বরিশাল নেতৃবৃন্দের শুভেচ্ছা শেখ হাসিনা সরকার রাষ্ট্র ক্ষমতায় না এলে এদেশে কোন সম্প্রীতি থাকবে না আবারও এদেশে পাকিস্তানী পতাকা উ... জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হলেন বরিশালের মামুন-অর-রশিদ বরিশালে কর্মীদের জুতাপেটা করে শাসন করলেন ছাত্রলীগ নেতা জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটিতে পুনরায় পদ পেলেন বরিশালের দুই সাংবাদিক "টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ" ক্যাম্পাস জীবনের শেষ প্রান্তে জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটি গঠন

মাদারীপুরে প্রতিবন্ধী যুবতী ধর্ষন, গ্রেফতার- ১

জাহিদ হাসান,মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরের শিবচরে এক বাক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে প্রতিবেশীর বিরুদ্ধে। অভিযোগ পাওয়ার কয়েক ঘন্টার মধ্যেই তথ্য প্রযুক্তির সহায়তায় পুলিশ অভিযান চালিয়ে ঢাকার কেরানীগঞ্জ থেকে অভিযুক্ত মোবারেক হাওলাদারকে (৫০) গ্রেফতার করেছে।
মামলার বিবরনে জানা যায়, উপজেলার শিরুয়াইল ইউনিয়নের চর শ্যামাইল গ্রামের এক কৃষক ও তার স্ত্রী গত শুক্রবার সকালে তাদের বাক প্রতিবন্ধী মেয়েকে (১৯) বাড়িতে একা রেখে ফসলের মাঠে কাজ করতে চলে যায়। এসময় তাদের প্রতিবেশী মোবারেক হাওলাদার বাড়িতে কেউ না থাকার সুযোগে ঘরে প্রবেশ করে প্রতিবন্ধী মেয়েটিকে ভয় দেখিয়ে জোর পূর্বক ধর্ষন করে। দুপুরে মেয়েটির মা বাড়িতে এসে ঘরে ঢুকলে মোবারেক হাওলাদারকে অপ্রীতিকর অবস্থায় মেয়েটির বিছানা থেকে উঠে দৌড়ে পালিয়ে যায়। পরে প্রতিবন্ধী মেয়েটি তার মা কে ধর্ষনের ঘটনাটি অঙ্গ ভঙ্গিমায় বুঝিয়ে বলে। পরে পরিবারের লোকজন মেয়েটিকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ব্যাপারে মেয়েটির বাবা বাদী হয়ে শনিবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শিবচর থানায় মামলা দায়ের করে। তথ্য প্রযুক্তির সহায়তায় শিবচর থানার এসআই সিদ্ধার্থ ব্রত কুন্ডুর নের্তৃত্বে পুলিশের একটি দল রাতেই ঢাকার কেরানীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত মোবারেক হাওলাদারকে গ্রেফতার করে। রবিবার সকালে গ্রেফতারকৃতকে মাদারীপুর জেল হাজতে প্রেরন করা হয়েছে।
ধর্ষনের শিকার মেয়েটির বাবা বলেন, ওই মোবারেক এর আগেও বিভিন্ন সময়ে আমার মেয়ের শরীর স্পর্শ করার চেষ্টা করেছে। আমরা লোক লজ্জার ভয়ে কিছু বলিনি। কিন্তু এবার ঘরে একা পেয়ে আমার মেয়ের সর্বনাশ করেছে। আমি ওর কঠিন বিচার চাই।
শিবচর থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, ধর্ষনের ঘটনায় মামলা দায়েরের সাথে সাথেই তথ্য প্রযুক্তির সহায়তায় আসামীর অবস্থান নিশ্চিত হয়ে রাতেই ঢাকার কেরানীগঞ্জে অভিযান চালিয়ে আসামীকে গ্রেফতার করা হয়েছে। সকালে গ্রেফতারকৃতকে মাদারীপুর জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ