২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মানবিক কাজ করে প্রশংসিত হচ্ছেন ছাত্রলীগ নেতা সজল

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর.নয়ন, স্টাফ রিপোর্টার ।। গরীব ও অসহায় মানুষের জন্য নিরলসভাবে কাজ করে চলেছেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সদস্য ইমদাদুল হক সজল। প্রতিনিয়ত গরীব, অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে থেকে তিনি করে চলছেন একের পর এক মানবিক কাজ। আর এ সমস্ত কাজে সর্বদা তাকে সহযোগিতা করছেন ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীবৃন্দ।

করোনা ভাইরাসের সংক্রমণ ঝুঁকি ও বিস্তার রোধে দেশে বর্তমানে চলছে সরকার ঘোষিত লকডাউন। আর এই লকডাউনের কারণে শ্রমিক সংকট ও অর্থের অভাবে অনেক কৃষকই তাদের ক্ষেতের পাকা ধান কেটে ঘরে তুলতে পারছেন না। ছাত্রলীগের সদস্যদের সাথে নিয়ে অসহায় এ সমস্ত কৃষকের ধান কেটে নিজ দায়িত্বে তাদের বাড়িতে পৌঁছে দিচ্ছেন ইমদাদুল হক সজল। চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ওবাইদুর রহমান চৌধুরী জিপু’র নেতৃত্বে গতবছরও তিনি কৃষকদের ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছিলেন এবারও দিচ্ছেন।

চলতি রমজান মাসের শুরু থেকেই পৌরশহরের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে তিনি ইফতার ও সেহরি বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জানিফ সর্বদা তার পাশে থেকে এ সমস্ত মানবিক কাজ পরিচালনার জন্য উৎসাহ ও সহযোগিতা প্রদান করছেন। এছাড়া অসহায় রোগীদের জন্য রক্তের ব্যবস্থা করে দেওয়া, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করা, জেলার বিভিন্ন স্থান থেকে সদর হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীদের খোঁজ-খবর নেওয়াসহ নানা ধরনের সামাজিক ও মানবিক কাজ করে তিনি ছাত্রলীগের সুনাম আরও বৃদ্ধি করে চলেছেন।

এ বিষয়ে ইমদাদুল হক সজল জানান, বাংলাদেশের প্রাচীনতম ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের একজন ক্ষুদ্র কর্মী হতে পেরে আমি গর্ববোধ করি। সৃষ্টিকাল থেকেই বাংলাদেশ ছাত্রলীগ দেশ ও দেশের মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে এবং আগামীতে ও যাবে। আপনারা আমাদের পাশে থাকলে এ ধরনের মানবিক কাজ চালিয়ে যেতে আমরা আরও উৎসাহ পাবো।

সর্বশেষ