১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপঃ কুয়াকাটা সৈকত থেকে সরিয়ে নেয়া হচ্ছে ক্ষুদ্র প্রতিষ্ঠান চর জহিরুদ্দিনের মোশাররফ হোসেন কাশেমকে বাঁচাতে এগিয়ে আসুন বরিশালে বৃষ্টি-জোয়ারের পানিতে তলিয়ে গেছে বিভিন্ন এলাকা ! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃ্দ্ধকে মারধর, শেবাচিমে ভর্তি ! রাঙ্গাবালীতে তেল সারের মূল্যবৃদ্ধিতে কৃষকের গলার কাঁটা প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা ঝালকাঠিতে অগ্নিদগ্ধ লঞ্চ এমভি অভিযান-১০ মালিককে ফেরত

মিডওয়াইফ চালিত স্বাস্থ্যসেবা প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত

 

এম লোকমান হোসেন : সুইডিশ পোস্টকোড ফাউন্ডেশন এর অর্থায়নে এবং কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড এর সহযোহিতায় ”মিডওয়াইফ চালিত স্বাস্থ্যসেবা” নামক শীর্ষক প্রকল্পের অবহিতকরণ ও পরামর্শমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার (৪জুলাই) ভোলার মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তারা ত্রিপাক্ষীয় অংশিদারিত্বের ভিত্তিতে প্রকল্প সফলতায় করনীয় এবং বিভিন্ন পরামর্শ তোলে ধরেন।

উক্ত সভায় সভাপতিত্ব করেন দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ অলিউল্ল্যাহ। উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন অত্র ইউনিয়নের সকল সদস্যবৃন্দ, সুশীল সমাজ ও বিভিন্ন পেশাজীবি প্রতিনিধিগণ।

সভাটির সঞ্চালনায় ছিলেন প্রকল্পের মেডিকেল এ্যাসিসটেন্ট মোঃ ফারুক হোসেন। প্রকল্পের লক্ষ্য উদ্দেশ্য এবং মূল বক্তব্য উপস্থাপন করেন উক্ত প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক জনাব জাকির হোসেন।

প্রকল্পটি ভোলা জেলার চরফ্যাশন উপজেলার ২টি ইউনিয়ন ও মনপুরা উপজেলার ২টি ইউনিয়নসহ মোট ৪টি দূর্গম ইউনিয়নে বাস্তবায়ন করছে পার্টনার্স ইন হেলথ্ এন্ড ডেভেলপমেন্ট (PHD)।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ