৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কাউখালীতে ৩৫০ বোতল এলকোহলসহ গ্রেফতার ২ ভেঙে ফেলা হলো পটুয়াখালীর প্রবেশদ্বারে প্রদর্শিত যুদ্ধ বিমানটি গৌরনদীতে সরকারি হাসপাতালের ওষুধ পাচারের ছবি ও ভিডিও ধারন করায় সাংবাদিকদের অবরুদ্ধ গলাচিপায় ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন কিনলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা সন্ত্রাসীদের কোনো ধর্ম নেই -এ্যাড. বলরাম পোদ্দার কলাপাড়া উপজেলাকে জেলায় রূপান্তরিত করার দাবিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত চরফ্যাশনে পুকুরে বিষ দিয়ে মাছ নিধন পটুয়াখালীতে শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টা, বৃদ্ধ গ্রেফতার জাতীয় লিগে অংশ নিচ্ছেন বরিশালের নারী ফুটবলাররা মঠবাড়িয়ায় মাহফিল থেকে ফেরার পথে স্কুলছাত্রকে কুপিয়ে জখম

মির্জাগঞ্জে তরুণীকে ধর্ষণ চেষ্টা, অভিযুক্ত আটক

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি :: পটুয়াখালীর মির্জাগঞ্জে এক তরুণীকে(১৮) ধর্ষণের চেষ্টার অভিযোগে ঘটনা স্থল থেকে সৌরভ মিস্ত্রী (১৮) নামের যুবককে আটক করেছে থানা পুলিশ। আটককৃত উপজেলার উত্তর সুবিদখালী গ্রামের ভবতোষ মিস্ত্রীর ছেলে। সোমবার সকালে এ ঘটনায় ভুক্তভোগী তরুণী থানায় লিখিত অভিযোগ করে।

অভিযোগে জানা যায়, ভুক্তভোগী তরুণী উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের কপালভেড়া গ্রামের অমল বিশ্বাসের মেয়ে। ওই যুবকের সাথে দীর্ঘ ৩ বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিলো। রবিবার তরুণী মির্জাগঞ্জ মামা বাড়ী বেড়াতে গেলে খবর পেয়ে যুবকটি ওই দিন রাত ১০ টার দিকে তার মামার বাড়ির ঘরের ভিতরে ঢুকে একা পেয়ে তরুণীকে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেয়। এতে তরুণী রাজি না হওয়ায় জোর পূর্বক হাত ধরে টেনে খাটে শুয়েয় ধর্ষণের চেষ্টা চালায়। তরুণীর চিৎকার শুনে পাশের ঘর থেকে তার মামা মামিসহ স্থানীয়রা ছুটে এসে তরুণীকে উদ্ধার করে ও যুবককে থানা পুলিশে সোপর্দ করে।

এ বিষয়ে মির্জাগঞ্জ থানার ওসি মোঃ মহিববুল্লাহ সাংবাদিকদের জানান, অভিযোগটি এজাহার ভুক্ত করে আটককৃত যুবককে আদালতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email