২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

মির্জাগঞ্জে দৈনিক প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা,নির্যাতনের প্রতিবাদ

মোঃগোলাম সরোয়ার মনজু।

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জে উপজেলায় দৈনিক প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা,নির্যাতনের প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবিতে আজ ২০ মে বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় উপজেলা প্রেসক্লাবের আয়োজনে মির্জাগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট সংলগ্ন,বরগুনা বরিশাল মহা সড়কে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে নেত্রীত্ব দেন উপজেলা প্রেসক্লাব এর সভাপতি ও ৭১ বাংলা টেলিভিশন এর মির্জাগঞ্জ প্রতিনিধি, মো.মনিরুল ইসলাম ও সম্পাদক মো.রফিকুল ইসলাম জোমাদ্দা।
উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাব এর আইন বিষয়ক সম্পাদক এড.মো.তারিকুল ইসলাম যুগ্ম সাধারন সম্পাদক মো.আনোয়ার হোসেন জোমাদ্দার,মো.জাবের আল তারেক মামুন,সাংগঠনিক সম্পাদক মো.রাজিবুল ইসলাম,,দপ্তর সম্পাদক মো.জয়নুল আবেদিন তুহিন,অর্থ বিষয়ক সম্পাদক মো.মাহবুবুর রহমান ( বাবুল মল্লিক) প্রচার ও প্রকাশনা সম্পাদক মো.হাসান খান,সদস্য এস কে মিন্টু প্রমুখ। এই মানব্বন্ধন সার্বিক ততত্বাবধান করেন ৭১ বাংলা টেলিভিশন এর পটুয়াখালী জেলা প্রতিনিধি মোঃগোলাম সরোয়ার মনজু।

বক্তারা অনুসন্ধানী সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও নির্যাতনকারীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার,মামলা প্রত্যাহার ও অনতিবিলম্বে নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ