মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৬:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিজিবি কর্তৃক উন্নতমানের ৮টি স্বর্ণের বার আটক চলমান কর্মসূচী অর্থনৈতিক মুক্তি অর্জনের হাতিয়ার : পিরোজপুরে ড. সায়েম আমীর নাজিরপুর প্রেসক্লাবের উদ্যোগে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রীর মায়ের মৃত্যুতে দোয়া ও আলোচনা সভা ভান্ডারিয়ায় ইজিবাইকের চাপায় বৃদ্ধ নিহত স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপন করুন : ডিসি খাইরুল আলম পটুয়াখালীতে র‌্যাবের হাতে ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার কোনো ধর্মেই খারাপ কাজ করতে বলা হয়নি : প্রাণিসম্পদ মন্ত্রী বাউফলে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু বরিশালে নববধূকে আটকে রেখে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার বরগুনায় কলেজছাত্রীকে অপহরণ করে আটকে রেখে ধর্ষণ, ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি
মির্জাগঞ্জে ধর্ষণ ও নারী নির্যাতন প্রতিরোধে বিট পুলিশিং এর গণসচেতনতা মুলক সমাবেশ

মির্জাগঞ্জে ধর্ষণ ও নারী নির্যাতন প্রতিরোধে বিট পুলিশিং এর গণসচেতনতা মুলক সমাবেশ

Print Friendly, PDF & Email

মোঃগোলাম সরোয়ার মনজু।

আজ শনিবার পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলায় জেলা পুলিশের উদ্যোগে উপজেলার ৬টি ইউনিয়নে মোট ৭টি বিট পুলিশিং সমাবেশের আয়োজন করেন। বিট নং ৪ মির্জাগঞ্জ থানার তত্ত্বাবধানে অনুষ্ঠান গুলো পরিচালিত হয়। প্রধান বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয় সুবিদখালী র,ই, পাইলট মাধ্যমিক বিদ্যালয় হল রুমে।বাকি ৬ ইউনিয়নে ৬টি বিট পুলিশং সমাবেশ হয়। আজকের সমাবেশের প্রধান প্রতিপাদ্য বিষয় ছিল ”নারী ধর্ষণ ও নির্যাতন বন্ধ করি, নারী বান্ধব দেশ গড়ি”।
সুবিদখালী র,ই,পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশে সভাপতিত্ব করেন মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ এম,আর,সওকত আনোয়ার ইসলাম। প্রধান অতিথি ছিলেন মির্জাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান খান মোঃ আবুবকর সিদ্দিকি।বিশেষ অতিথি যারা উপস্থিত ছিলেন তারা হলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সরোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি গাজী আতাহার উদ্দিন,উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জনাব জষিম উদ্দিন জুয়েল ব্যাপারী, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জনাব ইসমাইল হোসেন মৃধা,উপজেলা ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েল,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা বেগম উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আঃ বারেক সিকদার।উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক জনাব জষিম উদ্দিন সবুজ মৃধা।উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন বিভিন্ন স্কুল কলেজের ছাত্র ছাত্রী, অভিভাবক ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ।
উক্ত সভায় বক্তব্যে নেতৃবৃন্দ বলেন ধর্ষণ ও নির্যাতন বন্ধে আমাদের সকলকে এক হয়ে কাজ করতে হবে। প্রধান অতিথি তার বক্তব্যে নারীদের উদ্দেশ্যে বলেন “ভয় পাবেন না লম্পট দের শক্ত হাতে দমন করতে হবে আমরা আপনাদের পাশে আছি”।

 170 total views,  5 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

add



© All rights reserved © 2014 barisalbani