২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

মির্জাগঞ্জে সরকারি খাল থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি ::: পটুয়াখালীর মির্জাগঞ্জে সুবিদখালী রোকেয়া খানম বালিকা পাইলট মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন মালিবাড়ি খালের জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে প্রশাসন। অবৈধভাবে দখলে রাখা ২ জনের মালিকানায় থাকা ২টি স্থাপনা ভাঙা হয়।

রোববার (১১ ফেব্রুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত জেলা প্রশাসন এ অভিযান পরিচালনা করে। উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: ইসমাইল রহমান। এ সময় মির্জাগঞ্জ উপজেলা ভূমি অফিসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, মির্জাগঞ্জ উপজেলার সুবিদখালী রোকেয়া খানম বালিকা পাইলট মাধ্যমিক বিদ্যালয় এর দক্ষিণ পাশে মালিবাড়ি খালের সরকারি জমির ওপর অবৈধভাবে নির্মাণ করা হয় স্থায়ী-অস্থায়ী স্থাপনা। অবৈধভাবে খাল ভরাট করে এসব স্থাপনা নির্মাণকারীদের বারবার নোটিশ দেওয়া হলেও তারা স্থাপনা সরাতে ব্যর্থ হাওয়ায় এ অভিযান পরিচালনা করা হয়েছে।

পটুয়াখালী জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: ইসমাইল রহমান বলেন, সরকারি খালে স্থাপনা নির্মাণের ফলে এলাকার পানি নিষ্কাশন বন্ধ হওয়াসহ বিভিন্ন সমস্যার সৃষ্টি হয়। সে জন্য আজ সকাল থেকেই অভিযান পরিচালনা করে অবৈধভাবে দখলে থাকা সরকারি জায়গা উদ্ধার করা হয়েছে।

সর্বশেষ