২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

মির্জাগঞ্জে সোনালী ব্যাংকের উদ্দোগে বয়স্ক,বিধবা ও প্রতিবন্ধী ভাতা বিতরন।

মোঃগোলাম সরোয়ার মনজু

পটুয়াখালী মির্জাগঞ্জ উপজেলার সুবিদখালী সোনালী ব্যাংক শাখার উদ্দোগে সোমবার(১৫ ফেব্রুয়ারি) সকাল ১১:৩০ মিনিটের সময় সুবিদখালী সরকারী ডিগ্রী কলেজের হলরুমে সোনালী ব্যাংকের ম্যানেজার জনাব মোঃ হাবিবুর রহমান সভাপতিত্বে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা বিতরন অনুষ্ঠান ২০২১ উদ্বোধন করা হয়।
বয়স্ক,বিধবা ও প্রতিবন্ধী ভাতা প্রদান অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মির্জাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান খান মোঃ আবুবকর সিদ্দিকী। উক্ত অনুষ্টানে
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ সুবিদখালী সরকারি কলেজ মোঃ আসাদুজ্জামান , মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ এম আর শওকত আনোয়ার, মির্জাগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মোঃ মনিরুল ইসলাম। অনুষ্টানের সঞ্চালনায় ছিলেন সোনালী ব্যাংকের সিনিয়ার অফিসার মোঃ মশিউর রহমান।

অনুষ্টানে অতিথিদের হাত থেকে প্রত্যেক ভাতা ভোগী দের নগদ ১৫০০ টাকা করে ২৫০ জনকে মোট ৭ লক্ষ টাকা ভাতা প্রদান করা হয়।এবং ভাতা পেয়ে অসহায় ব্যক্তিরা খুশী হয়ে প্রধান মন্ত্রীকে দোয়া করতে থাকেন।অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে খান মোঃ আবুবকর সিদ্দিকি বলেন ক্ষুদা ও দারিদ্র্য মুক্ত দেশ গড়তে প্রধান মন্ত্রীর দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়নের লক্ষে আমাদের এ কার্যক্রম চলমান থাকবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ