১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

জমি নিয়ে বিরোধের জেরে উজিরপুরে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যা, আহত ৪

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে বৃদ্ধকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ সময় হামলায় গুরুতর আহত চারজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। উপজেলার আটিপাড়া এলাকায় বৃহস্পতিবার সকালে এই ঘটনা ঘটে।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আরশাদ বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত ৭০ বছর বয়সী দেলোয়ার হোসেন তালুকদারের বাড়ি ওই এলাকায়। তিনি বীর মুক্তিযোদ্ধা ছিলেন। এ ঘটনায় আহতরা হলেন, নিহত দেলোয়ারের তিন ছেলে জুয়েল, সোহাগ ও বিপ্লব এবং স্বজন রোজিনা।

নিহতের মামাতো ভাই শফিকুল ইসলাম বলেন, ‘দীর্ঘদিন ধরে প্রতিবেশী সিপাই বংশের লোকজনের সঙ্গে দেলোয়ারের জমিজমা নিয়ে বিরোধ চলছিল। বৃহস্পতিবার সকালে জমিতে ধান লাগানো নিয়ে নতুন করে দ্বন্দের জেরে সিপাই বংশের ৮ থেকে ১০ জন দেলোয়ারের পরিবারের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালান।

তিনি আরও জানান, এ সময় দেলোয়ারসহ পাঁচজনকে এলোপাতারি কুপিয়ে জখম করেন তারা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখান জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় ১১টা ৫০ মিনিটে দেলোয়ার মারা যান।

ওসি আলী আরশাদ বলেন, ‘ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলছে। এ ঘটনায় এখনও কাউকে গ্রেপ্তার করা যায়নি। অপরাধীদের ধরতে সকাল থেকেই পুলিশের অভিযান চলছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ